Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২

বুর্জ খলিফা‌র আদলে পুজোমন্ডপ

Pujomandap-like-Burj-Khalifa

সমকালীন প্রতিবেদন : গতবছরের দুর্গাপুজোয় বুর্জ খলিফার আদলে পুজো মন্ডপ এবং আলোর রোশনাইয়ে তাক লেগে গিয়েছিল দর্শনার্থীদের। সংবাদমাধ্যম এবং সামাজিক মাধ্যমে সেই মন্ডপের খবর ছড়িয়ে পরায় অসম্ভব ভিড় হয়েছিল শ্রীভূমিতে। 

ভিড় সামলাতে হিমশিম খেতে হয়েছিল উদ্যোক্তাদের। একসময় বিমানবন্দর কর্তৃপক্ষের আপত্তিতে পুজোর মাঝপথেই প্যান্ডেলের লেজার লাইট বন্ধ করে দিতে হয়। 

আর সেক্ষেত্রে যারা সেই মন্ডপ দেখার আগ্রহপ্রকাশ করেও শেষপর্যন্ত দেখার সুযোগ থেকে বঞ্চিত হয়েছেন, তাঁদের জন্য ফের সুযোগ করে দিয়েছে উত্তর ২৪ পরগনার গোবরডাঙার মিলন সংঘ। বুর্জ খলিফা‌র আদলে তৈরি হচ্ছে পুজো মন্ডপ। থাকছে চোখ ধাঁধানো লেজার লাইটও।

গত দুবছর করোনা আবহে গোটা বাংলার মানুষ দুর্গাপুজোয় তেমনভাবে আনন্দ করতে পারেন নি। এবার করোনার প্রভাব কাটিয়ে নতুন উদ্যোগে পুজো উদ্যোক্তারাও দর্শনার্থীদের মন কাড়তে চেষ্টার ত্রুটি রাখছেন না। তাই মিলন সংঘ এবারে বুর্জ খলিফার আদলে মন্ডপ তৈরি করছে। 

৭২ ফুট উঁচু এবং ৪৫ ফুট চওড়া বিশালাকার এই মন্ডপ দর্শনার্থীদের নজর কাড়বে বলে আশা উদ্যোক্তাদের। দর্শনার্থীদের ভিড় সামলাতে আগাম প্রস্তুতি নিচ্ছে মিলন সংঘ কর্তৃপক্ষ। গোবরডাঙা পুরসভা এবং গোবরডাঙা থানার পুলিশও বিশেষভাবে তৎপর রয়েছে। 


নিশ্ছিদ্র নিরাপত্তার পাশাপাশি সিসি ক্যামেরায় মুড়ে ফেলা হচ্ছে গোটা এলাকা। ক্যামেরায় নজরদারির সঙ্গে সর্বক্ষণের স্বাস্থ্য শিবিরের ব্যবস্থা রাখা হচ্ছে। প্যান্ডেলে ভিড় সামলাতে ২০০ জন বেসরকারি নিরাপত্তা কর্মীকে নিযুক্ত করা হচ্ছে।  





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন