Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ২৪ আগস্ট, ২০২২

মাদক সহ ৫ কারবারীকে ধরলেন গ্রামবাসীরা

 

Villagers-caught-5-traders-with-drugs

সমকালীন প্রতিবেদন : নদীয়া থেকে দুই মাদক পাচারকারী যুবতী বাগদায় গাঁজা বিক্রি করতে এসে গ্রামবাসীদের হাতে ধরা পরে গেল। দুই যুবতীর পাশাপাশি এই কারবারে যুক্ত আরও ৩ যুবককে আটক করেন গ্রামবাসীরা। পরে মাদক সহ তাদেরকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো বাগদার সিন্দ্রানী এলাকায়।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, নদীয়ার কৃষ্ণগঞ্জ এলাকার বাসিন্দা সোনালী পোদ্দার এবং নদীয়ারই মাজদিয়া এলাকার বাসিন্দা সীমা রায় দীর্ঘদিন ধরেই মাদক পাচারের সঙ্গে যুক্ত। মঙ্গলবার তারা দুজন নদীয়া থেকে সড়ক পথে ট্রাভেল ব্যাগে করে গাঁজা নিয়ে বাগদার সিন্দ্রানী এলাকায় আসে। 

বাগদা থানার সিন্দ্রানি পার্ক এলাকায় এই দুই অচেনা যুবতীর সঙ্গে আরও ৩ অচেনা যুবকদের চলাফেরা এবং কথাবার্তায় সন্দেহ হয় স্থানীয় বাসিন্দাদের। এরপর স্থানীয়রা তাদেরকে একটি ঘরের মধ্যে আটক করে রেখে বাগদা থানায় খবর দেন।

পাশাপাশি, তাদের কাছে থাকা ব্যাগগুলি পরীক্ষা করে দেখতে গিয়ে তার থেকে মোট ১১ টি গাঁজার প্যাকেট উদ্ধার হয়। উদ্ধার হওয়া প্যাকেটগুলিতে মোট ২২ কেজি ৬১০ গ্রাম গাঁজা পাওয়া যায়। জিজ্ঞাসাবাদে জানা গেছে, ওই ৩ যুবক হল– বাগদার মঙ্গলগঞ্জের রবিউল মন্ডল, বাগদার নলডুগারির সেলিম মল্লিক এবং বনগাঁর ঘাটবাওড়ের আলামিন মন্ডল।

পুলিশি জেরায় আরও জানা গেছে, নদীয়ার দুই মাদক পাচারকারী যুবতী ওই গাঁজার প্যাকেটগুলি এই ৩ যুবকের কাছে বিক্রি করতে এসেছিল। আর সেগুলি হস্তান্তরের আগেই গ্রামবাসীদের হাতে ধরা পরে যায়। বাগদা থানার পুলিশ ঘটনাস্থলে আসার পর ধৃতদেরকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। 

ধৃত ৫ মাদক কারবারীকে বুধবার বারাসতের বিশেষ আদালতে তোলা হয়। পুলিশের আবেদনের ভিত্তিতে বিচারক ধৃতদের ৪ দিনের জন্য পুলিশ হেফাজতের নির্দেশ দেন। 

ধৃতদেরকে নিজেদের হেফাজতে নিয়ে এই গাঁজাগুলি ওই যুবতীরা কোথা থেকে সংগ্রহ করেছিল, ধৃত যুবকেরা সেগুলি সংগ্রহ করে কোথায় নিয়ে যেত, এই কারবারে আর কারা কারা জড়িত আছে, তা জানার চেষ্টা করছে পুলিশ।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন