Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ২৪ আগস্ট, ২০২২

যুবকের প্রাণ কেড়ে নিল ভালোবাসার ক্রিকেট

 ‌ 

Cricket-took-life

সমকালীন প্রতিবেদন : ভালোবাসার খেলা ছিল ক্রিকেট। আর সেই ক্রিকেট খেলতে গিয়েই বাড়ি থেকে বহু দূরে অসময়ে প্রাণ গেল যুবকের। মর্মান্তিক এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে মৃত যুবকের পরিবারে।

জানা গেছে, উত্তর ২৪ পরগনার পেট্রাপোল থানার জয়ন্তীপুর গ্রামের যুবক হাবিব মন্ডলের খুবই প্রিয় ছিল ক্রিকেট। কাজ ফেলে সারাক্ষণ ক্রিকেট খেলা নিয়ে ব্যস্ত থাকতেন। ঘর ভর্তি ক্রিকেটের সরঞ্জাম। কিন্তু সেই খেলাই যে তাঁর প্রাণ কেড়ে নেবে, তা এখনও ভাবতে পারছেন না তাঁর পরিবারের সদস্যরা।

গত ১৫ আগস্ট ক্রিকেট খেলার উদ্দেশ্যে দিল্লির উদ্দেশ্যে রওনা দেন হাবিব। সেখানে ৫টি প্রস্তুতি ম্যাচ খেলার কথা ছিল তাঁর। ১৯ আগস্ট সকালে প্রথম প্রস্তুতি ম্যাচ শুরু হয়। ৩ নম্বর ব্যাটসম্যান হিসেবে মাঠে নামেন হাবিব। তৃতীয় ওভারের পঞ্চম বলে বিপক্ষ দলের পেস বোলারের করা বল হাবিবের বুকের বাঁদিকে এসে লাগে। 

সেই বলের আঘাতে মাঠের মধ্যেই সংজ্ঞা হারিয়ে শুয়ে পরেন হাবিব। সতীর্থ খেলোয়াড়েরা সঙ্গে সঙ্গে তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখানে কিছুক্ষণ চিকিৎসা চলার পর মৃত্যু হয় হাবিবের। এমন ঘটনায় হতচকিত হয়ে পরেন হাবিবের সতীর্থ খেলোয়াড়েরা। ওইদিনই দিল্লি থেকে ফোন করে হাবিবের পরিবারকে এই মর্মান্তিক খবর জানানো হয়।

পরিবার সূত্রে জানা গেছে, বিয়ের পর উত্তর ২৪ পরগনার বাগদার রাউতাড়া গ্রামের স্কুলপাড়া এলাকায়  স্ত্রীকে নিয়ে বসবাস করতেন হাবিব। সেই বাড়ি থেকেই গত ১৫ আগস্ট খেলার জন্য দিল্লির উদ্দেশ্যে রওনা হয়েছিলেন তিনি। আর তারপর ১৯ আগস্ট পরিবারের কাছে হাবিবের এই মর্মান্তিক মৃত্যুর খবর পৌঁছায়। 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন