Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ১ আগস্ট, ২০২২

মোবাইল চোর সন্দেহে যুবককে পিটিয়ে খুন

 ‌

The-young-man-was-beaten-to-death

সৌদীপ ভট্টাচার্য : মোবাইল চোর সন্দেহে এক যুবককে পিটিয়ে খুন করার অভিযোগ উঠলো। মৃত যুবকের নাম শুভজিৎ দাস (‌২৪)‌। বাড়ি উত্তর ২৪ পরগনার শ্যামনগরের গুরদহ এলাকায়। ঘটনার খবর পেয়ে তদন্ত শুরু করেছে জগদ্দল পুলিশ।

পেশায় ভ্যানচালক, মৃত যুবকের বাবা বিশ্বনাথ দাস জানান, এদিন দুপুরে তিনি বাড়ি ফিরে খবর পান যে, মোবাইল চোর সন্দেহে কয়েকজন তার বড়ছেলে শুভজিৎ দাসকে দড়ি দিয়ে বেঁধে বেধড়ক মারধোর করে। এতে সে অসুস্থ হয়ে পরলে স্থানীয়রাই তাকে ভাটপাড়া রাজ্য সাধারণ হাসপাতালে নিয়ে যান।

হাসপাতালের চিকিৎসকেরা তার শারীরিক পরীক্ষা করে জানিয়ে দেন, প্রচন্ড মারধোরে তার মৃত্যু হয়েছে। মৃত যুবক রাজমিস্ত্রির কাজ করতো। এদিন শ্যামনগরের অঞ্জনগড় এলাকায় কাজ করার সময় নাকি সে এক মহিলার মোবাইল ফোন ছিনতাই করে। এরপর মোবাইল চোর সন্দেহে তাকে গণপিটুনি দেওয়া হয়।

মৃত যুবকের মায়ের দাবি, তার বড় ছেলে নেশা করলেও চুরি, ছিনতাইয়ের মতো ঘটনার সঙ্গে যুক্ত নয়। তার বিরুদ্ধে মিথ্যে অভিযোগ তুলে মেরে ফেলা হয়েছে। তার ছোট ছেলেও প্রচন্ড নেশা করার কারণে ইতিমধ্যেই মারা গেছে। এরপর বড় ছেলেকে এইভাবে পিটিয়ে খুন করার ঘটনায় মানসিকভাবে ভেঙে পরেছেন মৃত যুবকের বাবা–মা।


মৃত যুবকের মা মালতি দাস অসুস্থ। এদিন তিনি হাসপাতালে চিকিৎসককে দেখিয়ে বাড়িতে পৌঁছানোর পর একজন অচেনা ব্যক্তি ফোন করে ভাটপাড়া হাসপাতালে আসতে বলেন। তিনি হাসপাতালে এসে দেখেন, তার বড় ছেলে শুভজিৎ দাসের মৃতদেহ দড়ি বাঁধা অবস্থায় হাসপাতালের একটি বেডে পরে রয়েছে।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন