Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ১ আগস্ট, ২০২২

‌বনগাঁর উপনির্বাচনে বিজেপির প্রার্থী বদলে অরূপ পাল প্রার্থী

BJP-candidate-change

সমকালীন প্রতিবেদন : বনগাঁ পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের উপনির্বাচনে বিজেপি প্রার্থী বদলে গেল। দলের জেলা নেতৃত্বের পক্ষ থেকে যে নাম প্রস্তাব আকারে ঘোষণা করা হয়েছিল, সেই নাম বাতিল করে প্রার্থী হিসেবে নতুন নাম ঠিক করে পাঠালো রাজ্য কমিটি।

দিন দুয়েক আগেই বনগাঁয় বিজেপির সাংগঠনিক জেলার সভাপতি রামপদ দাস সাংবাদিক বৈঠক করে ১৪ নন্বর ওয়ার্ডের প্রস্তাবিত প্রার্থী হিসেবে জ্ঞানপ্রকাশ ঘোষের নাম ঘোষণা করেন। সেই নাম অনুমোদনের জন্য রাজ্য নেতৃত্বের কাছে পাঠানো হয়। 


কিন্তু সোমবার দলের রাজ্য অফিস সম্পাদক প্রনয় রায়ের স্বাক্ষরিত এবং রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের অনুমোদিত যে তালিকা এসে পৌঁছেছে, সেখানে জ্ঞানপ্রকাশ ঘোষের বদলে অরূপকুমার পালের নাম এসেছে (‌যদিও ছাপার ভুলে অরূপের জায়গায় অনুপকুমার পাল লেখা হয়েছে)‌।


এব্যাপারে জেলা সভাপতি রামপদ দাস অবশ্য জানান, জ্ঞানপ্রকাশ ঘোষের পাশাপাশি অরূপ পালের নামও পরে প্রস্তাব আকারে পাঠানো হয়। দলের রাজ্য নেতৃত্ব অরূপকে প্রার্থী হিসেবে অনুমোদন দিয়েছে। যুক্তি হিসেবে দলের পক্ষ থেকে বলা হচ্ছে জ্ঞানপ্রকাশবাবু অসুস্থ থাকায়, তার বদলে অরূপকে প্রার্থী করা হয়েছে।

এদিকে, বনগাঁর ১৪ নম্বর ওয়ার্ডের অর্ন্তগত সুভাষনগর এলাকার বাসিন্দা অরূপ পাল ওই ওয়ার্ডেরই একজন বুথ সভাপতি। পেশায় বনগাঁর আড়শিংড়ি অবৈতনির প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক অরূপবাবু দীর্ঘদিন ধরেই রাজনৈতিক কর্মকান্ডের সঙ্গে যুক্ত।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন