Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ৩ আগস্ট, ২০২২

বনগাঁয় শেষ দিনে মনোনয়নপত্র জমা কংগ্রেস এবং তৃণমূল প্রার্থীর

 

Submission-of-nomination-papers-on-the-last-day

সমকালীন প্রতিবেদন : দলের সমস্ত পক্ষকে সঙ্গে নিয়ে তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলার নতুন সভাপতি বিশ্বজিৎ দাসের উপস্থিতিতে মনোনয়নপত্র জমা দিলেন বনগাঁ পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী পাপাই রাহা। উপস্থিত ছিলেন জেলার চেয়ারম্যান শ্যামল রায়, প্রাক্তন সভাপতি গোপাল শেঠ, আইএনটিটিইউসির জেলা সভাপতি নারায়ন ঘোষ সহ দলের অন্যান্য নেতানেত্রীরা।

এই উপনির্বাচনে অন্যান্য বিরোধী দলের প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেওয়ার কাজ ইতিমধ্যেই শেষ হয়ে গেলেও মঙ্গলবার রাত পর্যন্তও তৃণমূল তাদের প্রার্থীর নাম প্রকাশ্যে আনতে পারে নি। মনে করা হচ্ছে, আভ্যন্তরিন কলহ আটকাতে এই কৌশল নিয়েছিল দল।

অবশেষে, বুধবার সকালে প্রকাশ্যে আসে দলের প্রার্থীর নাম। ঠিক হয়, ১৪ নম্বর ওয়ার্ডে দলের প্রতিকে প্রতিদ্বন্দ্বিতা করবেন পাপাই রাহা। সেইভাবে প্রস্তুতিও শুরু হয়ে যায়। এব্যাপারে প্রার্থী পাপাই রাহা জানান, ওয়ার্ডে বিরোধী বলে কেউ নেই। বিরোধীদের জামানত জব্দ হবে।

এদিকে, আজ মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ছিল। আর এদিনই তৃণমূল প্রার্থী পাপাই রাহা তাঁর মনোনয়নপত্র জমা দেন। এই কর্মসূচিতে উপস্থিত তৃণমূলের জেলা সভাপতি বিশ্বজিৎ দাস জানান, এই উপনির্বাচনে দলীয় প্রার্থী পাপাই রাহা রেকর্ড ভোটে জয়ী হবেন। তিনি দাবি করেন, দলে কোনও গোষ্ঠীকোন্দল নেই।

অন্যদিকে, এদিন মনোনয়নপত্র জমা দেন কংগ্রেস প্রার্থী প্রভাস পাল। তৃণমূল প্রার্থীর মনোনয়ন জমা দেওয়ার আগেই তিনি তাঁর মনোনয়নপত্র জমা দেওয়ার কাজ সারেন। উপস্থিত ছিলেন, শহর কংগ্রেস সভাপতি সুনীল রায়, প্রাক্তন সভাপতি কৃষ্ণপদ চন্দ্র প্রমুখ।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন