Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ৩ আগস্ট, ২০২২

চাকরির নামে প্রতারণায় ফের গ্রেপ্তার

 

Cheating-in-the-name-of-job

শম্পা গুপ্ত : চাকরি দেওয়ার নাম করে প্রতারণার অভিযোগে ‌আবারও এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। বেসরকারি সংস্থায় চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগ উঠেছে ধৃত ব্যক্তির বিরুদ্ধে। পুরুলিয়ার সাইবার ক্রাইম থানার পুলিশের হাতে ধৃত ওই ব্যক্তির নাম প্রফুল্ল মাহাতো। তার বাড়ি পুরুলিয়ার আড়সা থানার হেসলা গ্রামে। ‌ 

বুধবার ধৃত ব্যক্তিকে পুরুলিয়া জেলা আদালতে তোলা হলে বিচারক তাকে জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দেন। পুলিশ জানিয়েছে, ধৃত ব্যক্তির বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ৪০৬, ৪২০ এবং ৫০৬ ধারায় মামলা দায়ের করা হয়েছে। 

উল্লেখ্য, এর আগে বেসরকারি সংস্থায় চাকরি দেওয়ার নাম করে প্রতারণার অভিযোগে কালীকিঙ্কর মুখার্জী নামে এক যুবককে রাঁচি থেকে গ্রেপ্তার করা হয়। তার বাড়ি পুরুলিয়ার বাঘমুন্ডি থানার মাদলা গ্রামে। 

পুরুলিয়া আদালতে তোলার পর বিচারকের নির্দেশে তাকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। আর তার কাছ থেকেই প্রফুল্লর নাম পায় পুলিশ। এমনই দাবি সাইবার ক্রাইম থানার পুলিশের। আজ প্রফুল্লর সঙ্গে কালীকিঙ্করও পুরুলিয়া আদালতে তোলে। 

জানা গেছে, ২০২০ সালের ১৫ ডিসেম্বর পুরুলিয়ার টামনা থানার চিপিদা গ্রামের চিরঞ্জিত মাহাতো নামে এক যুবক কালিকিঙ্করের বিরুদ্ধে সাইবার ক্রাইম থানায় অভিযোগ জানান। চিরঞ্জিতের অভিযোগ, একটি বেসরকারি সংস্থায় চাকরি পাইয়ে দেওয়ার নাম করে ওই যুবক তাঁর কাছ থেকে ধাপে ধাপে ১০ হাজার টাকা নিয়েছিল। 

শুধু চিরঞ্জিত নয়, তাঁর মতো অনেক যুবকের কাছ থেকেই কালিকিঙ্কর টাকা নিয়ে প্রতারণা করেছিল বলে পুলিশের কাছে অভিযোগ জমা পরে। সেই অভিযোগের ভিত্তিতেই পুলিশ কালিকিঙ্করকে গ্রেপ্তার করে। তাকে জিজ্ঞাসাবাদ করে আজ প্রফুল্লকে গ্রেপ্তার করা হয়েছে।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন