Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ৬ জুলাই, ২০২২

চাল, ডাল না পেয়ে কম্পিউটার নিয়ে পালালো চোর

 ‌

The-thief-fled-with-the-computer

সমকালীন প্রতিবেদন : ‌মিড ডে মিলের চাল, ডাল না পেয়ে কম্পিউটার নিয়ে পালালো চোরের দল। উত্তর ২৪ পরগনার গোপালনগর থানার গোপালনগর হরিপদ প্রাথমিক বিদ্যালয়ের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। এই নিয়ে মোট ৪ বার চুরির ঘটনা ঘটলো।

বিদ্যালয়ের শিক্ষকেরা বুধবার সকালে স্কুলে এসে দেখেন গেটের তালা ভাঙা। অফিস ঘর থেকে উধাও কম্পিউটার। ফলে তাঁরা বুঝতে পারেন, ফের চোরের দল হানা দিয়েছিল। বিষয়টি সঙ্গে সঙ্গে গোপালনগর থানায় জানানো হয়। পুলিশ এসে তদন্ত শুরু করে।

স্কুলের প্রধান শিক্ষক অপূর্ব সরকার জানান, এই নিয়ে মোট ৪ বার চুরির ঘটনা ঘটলো। আগের ঘটনাগুলিতে দেখা গেছে, মিল ডে মিলের সামগ্রী স্কুলে ঢোকার পরেই বোর্ডে নোটিশ দিয়ে দেওয়া হতো। আর তারপরেই চুরির ঘটনা ঘটে।

চুরি আটকাতে এরপর স্কুল কর্তৃপক্ষ হোয়াটস অ্যাপ গ্রুপ খুলে সেখানে মিড ডে মিলের নোটিশ দিতে থাকে। কিন্তু তাতেও চুরি আটকানো যায় না। এরপর স্কুল কর্তৃপক্ষ শেষবার যখন মিড ডে মিলের চাল, ডাল, চিনি, আলু আসে, সেগুলিকে একতলার ঘরের বদলে দোতলার ঘরে রাখার ব্যবস্থা করে স্কুল কর্তৃপক্ষ।

মঙ্গলবার গভীর রাতে চোরের দল ফের একতলার ঘরে হানা দেয়। কিন্তু সেখানে মিড ডে মিলের সামগ্রী না পেয়ে শেষপর্যন্ত কম্পিউটারটি নিয়ে চলে যায়। তাদের ধারনা ছিল না যে, তাদের নজর এড়াতে মিড ডে মিলের সামগ্রী দোতলায় রাখা হয়েছে। 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন