Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ৯ জুলাই, ২০২২

কলেজের হিসাবরক্ষকের আলমারি থেকে উদ্ধার আগ্নেয়াস্ত্র, গুলি

 ‌‌

Rescued-firearms-ammunition

সমকালীন প্রতিবেদন : উত্তর ২৪ পরগনার নহাটা যোগেন্দ্রনাথ মন্ডল স্মৃতি মহাবিদ্যালয়ের একটি আলমারি থেকে উদ্ধার হল আগ্নেয়াস্ত্র এবং গুলি। কলেজের একজন শিক্ষাকর্মীর আলমারি থেকে এই বেআইনী অস্ত্রগুলি উদ্ধার হয়েছে বলে দাবি কলেজ কর্তৃপক্ষের।

কলেজের অধ্যক্ষ অর্ণব ঘোষ জানান, বিশ্ববিদ্যালয় মঞ্জরি কমিশনের বিশেষ নোটিশের পরিপ্রেক্ষিতে গত কয়েকমাস ধরে কলেজের নানা আলমারি খুঁজে বিভিন্ন কাগজপত্র বের করার চেষ্টা হচ্ছে। 

শনিবার দুপুরে সেভাবেই কলেজের হিসাবরক্ষক রনপতি রায়ের হেফাজতে থাকা একটি আলমারি খুলে কাগজপত্র বের করার সময় সেই আলমারি থেকে একটি আগ্নেয়াস্ত্র এবং ৪ রাউন্ড গুলি পাওয়া যায়।

এই ঘটনায় কলেজ জুড়ে তোলপাড় শুরু হয়। খবর দেওয়া হয় নহাটা পুলিশ ফাঁড়িতে। পুলিশ এসে আগ্নেয়াস্ত্র এবং গুলি উদ্ধার করে নিয়ে যায়। এই ঘটনায় কলেজের পক্ষ থেকে পুলিশের কাছে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার নিন্দা করেছেন কলেজ পরিচালন কমিটির সদস্য তপন হাজরা।

উল্লেখ্য, গত ১০ জুন আভ্যন্তরীন বিবাদের জেরে কলেজের অধ্যক্ষ অর্ণব ঘোষের উপর হামলার অভিযোগ ওঠে কলেজের হিসাবরক্ষক রনপতি রায়ের বিরুদ্ধে। এই ঘটনার পর পুলিশ গ্রেপ্তার করে রনপতিকে। বর্তমানে সে জামিনে মুক্ত থাকলেও আর কলেজে আসে নি। কলেজ কর্তৃপক্ষ তাকে সাসপেন্ডও করে।

কলেজের মতো একটি শিক্ষা প্রতিষ্ঠানের অফিসের আলমারি থেকে আগ্নেয়াস্ত্র, গুলি উদ্ধার হওয়ার ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। কিভাবে এই আগ্নেয়াস্ত্র, গুলি ওই আলমারিতে এলো, তা তদন্ত করে দেখছে পুলিশ।

কলেজের অধ্যক্ষের আরও অভিযোগ, 'কলেজ কর্মী রনপতি রায় ‌আমার সাক্ষর নকল করে অনেক কাগজ তৈরি করেছে। তার প্রমান মিলেছে। ফলে এইধরনের একজন কর্মীর কারণে কলেজের সম্মান নষ্ট হচ্ছে। তার বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থাগ্রহনের প্রয়োজন' 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন