Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ৯ জুলাই, ২০২২

দুই পথ দুর্ঘটনায় স্কুলছাত্রী সহ মৃত চার

Four-dead-including-a-schoolgirl

শম্পা গুপ্ত : শনিবার জোড়া পথ দুর্ঘটনায় এক স্কুলছাত্রী সহ মোট চারজনের মৃত্যুর ঘটনা ঘটলো। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনার সৃষ্টি হয়। উত্তেজিত জনতা পথ অবরোধে নামেন। পুরুলিয়ার ‌রঘুনাথপুর বিধানসভা এলাকার ঘটনা।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার দুপুরে নিতুরিয়ার সরবড়ি মোড় থেকে পাঞ্চেৎ যাবার রাস্তায় মর্মান্তিক পথ দূর্ঘটনা ঘটে। আর তাতে ঘটনাস্থলেই মৃত হয় তিন বাইক আরোহীর। একটি দশ চাকার ট্রাকের সঙ্গে একটি বাইকের ধাক্কা লাগে। ওই বাইকে থাকা তিনজনকে ধাক্কা মারে ট্রাকটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় তিনজন বাইক আরোহীর।  

এই ঘটনায় ওই এলাকায় ব্যাপক উত্তেজনা ছ‌ড়িয়ে পরে। মৃতেরা হল প্রকাশ বাউরি, বাহাদুর টুডু এবং অজয় ​​মুদি। প্রকাশ এবং বাহাদুরের বাড়ি নিতুড়িয়ার বাইশাড্ডির গ্রামে। অজ‌য়ের বাড়ি কালিয়াসুতা গ্রামে।  ঘটনার পরেই উত্তেজিত জনতা পাঞ্চেৎ যাওয়ার রাস্তা অবরোধ করেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় নিতুরিয়া, সাঁতুড়ি এবং রঘুনাথপুর থানার বিশাল পুলিশ। 

বিক্ষোভকারীরা ক্ষতিপূরনের দাবিতে তিনটি মৃতদেহ রাস্তায় ফেলে রেখে বিক্ষোভ প্রদর্শন করতে থাকেন। অতিরিক্ত পুলিশ সুপার পিনাকী দত্ত, রঘুনাথপুরের এসডিপিও অজয় গনপতি, রঘুনাথপুরের আইসি অর্ঘ্য মণ্ডল, সিআই সুজিত পতি, নিতুরিয়া থানার ওসি কৌশিক ব্যানার্জী, সাঁতুড়ি থানার ওসি বিশ্বজিৎ বন্দ্যোপাধ্যায় সহ বিশাল পুলিশ বাহিনী দুর্ঘটনাস্থলে উপস্থিত হন। 

এদিকে, শনিবার সাতসকালেই মর্মান্তিক পথ দূর্ঘটনায় পিউ বাউরি (১৬) নামে এক স্কুল ছাত্রীর। তার বাড়ি আদ্রা থানার কানাইডাঙা গ্রামে। এদিন সকালে পুরুলিয়া-বরাকর রাজ্য সড়কে রঘুনাথপুর হাসপাতালের অদূরে দূর্ঘটনাটি ঘটে। এদিন সকালে ওই ছাত্রী সাইকেলে চেপে রঘুনাথপুরের দিকে টিউশন পড়তে যাচ্ছিল। পুরুলিয়া দিক থেকে আসা একটি অল্টো গাড়ি আচমকাই পিউকে ধাক্কা মারে।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন