Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ৪ জুলাই, ২০২২

বনগাঁয় প্রশাসনের পক্ষ থেকে মাস্ক, স্যানিটাইজার বিলি

 

Distribution-of-Mask-Sanitizer

সমকালীন প্রতিবেদন : দেশ জুড়ে নতুন করে বাড়ছে করোনার সংক্রমণ। প্রতিদিন লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। বিশেষজ্ঞরা মনে করছেন এখনই এব্যাপারে মানুষ সচেতন না হলে করোনার চতুর্থ ঢেউ আছড়ে পরবে গোটা দেশ জুড়ে। আর তাই ফের সাধারণ মানুষকে করোনা বিধি মেনে পথে নামার বার্তা দেওয়া হচ্ছে।

তৃতীয় ঢেউ কাটিয়ে গোটা দেশ একটু একটু করে জীবনের স্বাভাবিক ছন্দে ফিরেছে। অফিস, আদালত, স্কুল, কলেজ সহ সমস্তরকম দপ্তর খুলে গেছে। আর তাই মানুষ করোনার কথা একপ্রকার ভুলতেই বসেছিলেন। 

যার কারণে রাস্তায় বের হলে মাস্ক, স্যানিটাইজার ব্যবহার, শারীরিক দূরত্ব মেনে চলার কথা মাথা থেকে বের করে দিয়েছেন। আর সেই সুযোগে করোনা নতুন করে তার বিস্তারলাভ শুরু করেছে।

এব্যাপারে মানুষকে সচেতন করতে সোমবার বনগাঁ মহকুমা প্রশাসনের পক্ষ থেকে সাধারণ মানুষের মধ্যে প্রচারাভিযান চালানো হয়। পাশাপাশি, সাধারণ মানুষের মধ্যে মাস্ক, স্যানিটাইজার বিতরণ করা হয়। 

এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন বনগাঁর মহকুমা শাসক প্রেমবিভাস কাঁশারী, মহকুমা পুলিশ আধিকারিক অর্ক পাঁজা, আইসি সূর্যশঙ্কর মন্ডল, পুরপ্রধান গোপাল শেঠ, ‌ব্লক স্বাস্থ্য আধিকারিক ডা: মৃগাঙ্ক সাহারায়‌ সহ অন্যান্যরা।

এদিন প্রশাসনিক কর্তা এবং পুরপ্রধান নিজেরাই মাস্কহীন মানুষদের মুখে মাস্ক পরিয়ে দেন। পাশাপাশি, নতুন করে করোনা সংক্রমণ রুখতে রাস্তায় বের হলেই মাস্ক পরার অনুরোধ জানান। বিলি করা হয় প্রচারপত্র।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন