Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ১০ জুলাই, ২০২২

দিনের টুকুটাকি : ১০ জুলাই, ২০২২

সহযোগিতা ১

বনগাঁ নির্ভয়া ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে রবিবার অভাবী–মেধাবীদের হাতে পড়াশোনার সামগ্রী এবং অর্থ সাহায্য তুলে দেওয়া হল। এদিন বনগাঁ উচ্চবিদ্যালয়ের অডিটোরিয়ামে একটি ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে এই কর্মসূচি পালন করা হয়। ঝড় কিম্বা করোনা– নানা পরিস্থিতিতেই সারা বছর নানা কর্মসূচিতে নিজেদেরকে সামিল করেন এই সংগঠনের সদস্যরা। তারই একটি অংশ হিসেবে মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক উত্তীর্ণ ৩৫ জন পড়ুয়ার পাশে দাঁড়ালো সংগঠন।


সহযোগিতা ২

পুরুলিয়া শহরের বাতিঘর নামে একটি স্বেচ্ছাসেবী সংস্থার উদ্যোগে অভাবী–মেধাবীদের হাতে বই, খাতা সহ নানা সামগ্রী তুলে দেওয়া হল। রবিবার পুরুলিয়া শহরের জেলা স্কুলের অডিটেরিয়ামে এদিন এমন ৫০ জনের বেশি পড়াশোনার সামগ্রী, ভর্তি ফি তুলে দেওয়া হল। উপস্থিত ছিলেন পুরুলিয়া শহরের বিভিন্ন প্রান্তের শিক্ষক, অধ্যাপক, প্রাক্তন পুলিশকর্মী সহ বিশিষ্টজনেরা। গত দু বছর করোনা পরিস্থিতির কারণে অনুষ্ঠানের আয়োজন না করা গেলেও অন্যভাবে ছাত্রছাত্রীদের পাশে দাঁড়ানোর ব্যবস্থা করা হয়েছিল।



গাঁয়ে বিধায়ক 

পুরুলিয়ার বাঘমুন্ডির তৃণমূল বিধায়ক সুশান্ত মাহাতো তাঁর নতুন কর্মসূচি গাঁয়ে বিধায়ক এর দ্বিতীয় কর্মসূচি করলেন ঝালদা ১ নম্বর ব্লকের ডড়পা গ্রামে। সেখানে গ্রামবাসীদের নানা সমস্যা শুনে তা লিপিবদ্ধ করে রাখার পাশাপাশি গ্রাম থেকেই একাধিক প্রশাসনিক আধিকারিককে ফোন করে সমস্যা সমাধানের চেষ্টা করেন। আগামী দিনে বাঘমুন্ডি বিধানসভার প্রতিটি গ্রাম পঞ্চায়েতে এই ধরনের কর্মসূচি করা হবে বলে জানান বিধায়ক। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন