Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ১৭ জুলাই, ২০২২

দিনের টুকিটাকি : ‌১৭ জুলাই, ২০২২

 ‌অস্বাভাবিক মৃত্যু

বনগাঁর সুটিয়া গ্রামের বছর উনিশের পূজা সরকারের অস্বাভাবিক মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো। উচ্চমাধ্যমিক পাস করার পর বছর দুয়েক আগেই পূজা কলকাতায় চলে যান। তারপর মাঝেমধ্যে গ্রামের বাড়িতে আসতেন। বাবা কেরালায় কাজ করেন। সুটিয়া বাজারে মা চায়ের দোকান চালান। রবিবার হঠাৎ করে গ্রামের বাড়িতে খবর আসে যে, কলকাতার বাসস্থান থেকে পূজার মৃতদেহ উদ্ধার হয়েছে।  



সামাজিক কাজ

মাহিন্দ্রা মায়া অটোমোবাইল সংস্থার পক্ষ থেকে সংস্থার কর্মী এবং গ্রাহকদের কৃতি ছাত্রছাত্রীদের সংবর্ধনা জ্ঞাপন করা হল। এবছর মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক পরীক্ষায় যারা ৭৫ শতাংশের বেশি নম্বর পেয়েছেন, এমন ছাত্রছাত্রীদের শনিবার একটি অনুষ্ঠানের মাধ্যমে সম্মানিত করা হল। সামাজিক দায়বদ্ধতাকে গুরুত্ব দিয়ে বছরভর বিভিন্ন সামাজিক কাজকর্ম করে থাকেন এই সংস্থার দুই কর্ণধার পুলক দত্ত এবং গৌরব দত্ত। এই প্রসঙ্গে সংস্থার কাস্টমার কেয়ার ম্যানেজার সুবর্ণা বোস দাস বলেন, ব্যাবসার মাধ্যমে মুনাফা অর্জনের বিষয়টি তো আছেই। এর বাইরে গিয়েও সামাজিক কাজকর্ম করতে কর্মীদের উৎসাহিত করেন সংস্থার দুই কর্ণধার।



চোলাই মদ

বিশেষ অভিযান চালিয়ে পুরুলিয়া আবগারি দপ্তর আড়ষা থানার বেশ কয়েকটি গ্রাম থেকে উদ্ধার করে প্রচুর চোলাই মদ এবং মদ তৈরির সামগ্রীসহ বিভিন্ন যন্ত্রপাতি। আবগারি দপ্তরের পুরুলিয়ার সদর রেঞ্জের সাথে যৌথভাবে এই অভিযানে ঝালদা রেঞ্জ এবং রঘুনাথপুর রেঞ্জ অংশ নেয়। আবগারি দপ্তরের সদর রেঞ্জের আধিকারিক জানিয়েছেন, আড়ষা থানার মুদালি, নালা কোঁচা, ফুসড়াট্যাড় সহ পাঁচটি গ্রামে অভিযান চালিয়ে উদ্ধার করা হয়েছে ৫০ লিটার চোলাই মদ, প্রায় ১৫০০ লিটার কাঁচা সামগ্রী, ড্রাম, হাড়ি ইত্যাদি।  




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন