Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২

দিনের টুকিটাকি : ‌৩০ জুন, ২০২২

বিক্ষোভ মিছিল

রাজস্থানের উদয়পুরে কানাইয়া লালকে জেহাদীরা গলা কেটে হত্যা করার ঘটনার প্রতিবাদে হিন্দু সনাতনী ঐক্য মঞ্চের পক্ষ থেকে বিক্ষোভ মিছিল হল। বৃহস্পতিবার বিকেলে হিন্দুত্ববাদী নেতা গোবিন্দ ভট্টাচার্যের নেতৃত্বে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এদিন বনগাঁর ১ নম্বর রেল গেট থেকে বাটা মোড়, মতিগঞ্জ হয়ে নীলদর্পণে এসে শেষ হয়। মিছিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সম্রাট দেবনাথ, অলোকেশ ঘোষ, শুভেন্দু মিস্ত্রি, দীপ্তেন্দু বিকাশ বৈরাগী সহ সংগঠনের একাধিক কর্মী।

দেহ উদ্ধার

রেল স্টেশন এলাকা থেকে এক মহিলার মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো। বৃহস্পতিবার শিয়ালদা–বনগাঁ রেল শাখার মছলন্দপুর স্টেশনের ২ নম্বর প্লাটফর্মে এক অজ্ঞাত পরিচয় মহিলার মৃতদেহ উদ্ধার হয়। বয়স ৭০ এর কাছাকাছি। এদিন সকাল সাড়ে আটটা নাগাদ বনগাঁ জিআরপি মৃতদেহটি উদ্ধার করে নিয়ে যায়। এর আগে এখানে এই মহিলাকে কোনওদিন দেখা যায়নি। জিআরপি এবং স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল রাতেই এই মহিলা এখানে মারা গেছেন। মৃতদেহ ময়না তদন্তের জন্য বনগাঁ জিআরপি বনগাঁ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

বার অ্যাসোসিয়েশন

বৃহস্পতিবার ব্যারাকপুর মহকুমা আদালতের বার অ্যাসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত হল। ব্যারাকপুর আদালত চত্বরে প্রায় ৬০০ আইনজীবী আগামী এক বছর বার অ্যাসোসিয়েশনের পরিচালনার কে করবে, তার নেতৃত্ব নির্ধারণ করলেন। নির্বাচন উপলক্ষে তৃণমূল কংগ্রেসের আইনজীবী সংগঠন, বামপন্থী আইনজীবী সংগঠন, বিজেপির লিগাল সেল এবং জাতীয় কংগ্রেসের আইনজীবী সংগঠন তাদের প্রার্থী দিয়েছে। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন