Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২

অসন্তোষ মিটিয়ে কাজে যোগ দিলেন বাগদা হাসপাতালের চিকিৎসক

 

The-doctor-joined-the-work

সমকালীন প্রতিবেদন : ‌অবশেষে অসন্তোষ মিটিয়ে কাজে যোগ দিলেন উত্তর ২৪ পরগনার বাগদা গ্রামীন হাসপাতালের চিকিৎসক দেবাংশু সরকার। ব্লক স্বাস্থ্য আধিকারিকের মধ্যস্থতায় অভিযুক্ত তৃণমূল প্রধান তার কৃতকর্মের জন্য দু:‌খপ্রকাশ করার পর কাজে যোগ দেওয়ার সিদ্ধান্ত নেন চিকিৎসক।

উল্লেখ্য, গত শনিবার হাসপাতালের জরুরী বিভাগে রোগী দেখার সময় বিতন্ডায় জনান ওই চিকিৎসক। অভিযোগ, এইসময় বাগদার হেলেঞ্চা গ্রাম পঞ্চায়েতের তৃণমূল প্রধান চায়না বিশ্বাস চিকিৎসক দেবাংশু সরকারের সঙ্গে অসম্মাজনক আচরণ করে। এই ঘটনায় ক্ষুব্ধ চিকিৎসক এরপর বাগদার বিএমওএইচের উদ্দেশ্যে একটি চিঠি লিখে লম্বা ছুটির আবেদন করে কর্মস্থল থেকে চলে যান।

এই ঘটনায় রাজনৈতিক মহলে আলোচনা শুরু হয়। এই ঘটনা দু:‌খজনক এবং অনভিপ্রেত বলে বর্ণনা করে বিষয়টি মেটার উদ্যোগ নেন বাগদা পঞ্চায়েত সমিতির সভাপতি গোপা রায়। তিনি রাজনৈতিকভাবে দলীয় নেতৃত্বের পাশাপাশি সরকারিভাবে ওই চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করে কাজে যোগ দেওয়ানোর জন্য চেষ্টা করেন।

বৃহস্পতিবার বাগদার বিএমওএইচ প্রণব মল্লিক জানান, দুপক্ষের মধ্যে আলোচনা এবং ভুল বোঝাবুঝি মিটিয়ে এদিনই কাজে যোগ দেন চিকিৎসক দেবাংশু সরকার। নিজের কৃতকর্মের জন্য দু:‌খপ্রকাশ করে প্রধান চায়না বিশ্বাস। এদিও এব্যাপারে চিকিৎসক দেবাংশু সরকার এবং প্রধান চায়না বিশ্বাস সংবাদমাধ্যমের কাছে কোনও মন্তব্য করতে চান নি।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন