Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ দোকান-বাড়ি, ঘটনাস্থলে দমকল

সমকালীন প্রতিবেদন : বৃহস্পতিবার সাতসকালে অগ্নিকান্ডের ঘটনা ঘটলো উত্তর ২৪ পরগনার হাবড়া থানার পুরাতন হাসপাতাল কলোনীতে। দমকলের চেষ্টায় ঘন্টাখানের মধ্যে আগুন নিয়ন্ত্রনে আসে। অগ্নিকান্ডে ৫ টি দোকান এবং বাড়ির ক্ষতি হয়েছে। যদিও কোনও মানুষের ক্ষতি হয় নি।

জানা গেছে, এদিন সকাল ১০ টা নাগাদ পুরাতন হাসপাতাল কলোনীর বাসিন্দা কৃষ্ণ দাসের বাড়িতে প্রথমে  আগুন লাগে। কিছুক্ষণের মধ্যে সেই আগুন ছড়িয়ে পরে আশপাশের দোকান, বাড়িতে লেগে যায়। গলগল করে ধোঁয়া বের হতে দেখা যায়। সঙ্গে আগুন।

স্থানীয়রা দোকান এবং বাড়ির ভেতর থেকে যতটা সম্ভব জিনিসপত্র বের করে আনার চেষ্টা করেন। খবর দেওয়া হয় দমকল বাহিনীকে। প্রথমে দমকলের ১ টি ইঞ্জিন এসে আগুন নেভানোর কাজ শুরু করে। পরে দমকলের আরও ২ টি ইঞ্জিন ঘটনাস্থলে হাজির হয়ে এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

ঘটনার খবর পেয়ে এলাকায় ছুটে আসেন হাবড়া পুরসভার প্রধান নারায়ন সাহা। তিনি ক্ষতিগ্রস্থদের জন্য প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহন করেন। দমকলের প্রাথমিক ধারনা, শর্ট সার্কিট থেকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। উল্লেখ্য, দিন কয়েক আগেও হাবড়াতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছিল।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন