Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২

গ্রীষ্মকালীন টেবিল টেনিস প্রশিক্ষণ শিবির

 ‌

Table-tennis-training

শম্পা গুপ্ত : গ্রীষ্মকালীন টেবিল টেনিস কোচিং ক্যাম্প শেষ করলো পুরুলিয়া শক্তি সংঘ। ক্লাবের উদ্যোগে এক মাস ধরে চলে এই ক্যাম্প। শেষে প্রশিক্ষণরত ছাত্রছাত্রীদের হাতে শংসাপত্র তুলে দেওয়া হল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুরুলিয়া পুরসভার প্রধান নবেন্দু মাহালি, মানভূম ভিক্টোরিয়া স্কুলের প্রধান শিক্ষক কল্যাণপ্রসাদ মাহাতো, পুরুলিয়া জার্নালিস্ট ক্লাবের সম্পাদক দীপেন গুপ্ত সহ অন্যান্যরা।

এই টেবিল টেনিস প্রশিক্ষণ শিবিরে শহরের বিভিন্ন প্রান্ত থেকে প্রায় ৫০ জন ছাত্রছাত্রী অংশগ্রহণ করেছিল। প্রশিক্ষক হিসেবে ছিলেন শিক্ষক বিজয় বাউরি। শক্তি সংঘের এই উদ্যোগকে স্বাগত জানান পুরুলিয়া পুরসভার প্রধান নবেন্দু মাহালি। এই প্রশিক্ষণে একদিকে যেমন ছাত্রছাত্রীরা উপকৃত হল, অন্যদিকে তেমনি তারা মোবাইল থেকে দূরে থেকে খেলাধুলার সঙ্গে নিজেদের জড়িয়ে রাখলো। 

পুরপ্রধান আশাপ্রকাশ করেন, আগামী দিনে যেন আরও বেশি সময়ের জন্য এই ধরনের ক্যাম্পের আয়োজন করা হয়। মানভূম ভিক্টোরিয়া স্কুলের প্রধান শিক্ষক কল্যাণপ্রসাদ মাহাতো বলেন, পড়াশোনার পাশাপাশি ছেলেমেয়েদের খেলাধুলার মধ্যে এভাবেই জড়িয়ে রাখতে হবে। কারণ, বর্তমান প্রজন্মের ছেলেমেয়েরা খেলাধুলা থেকে একটু একটু করে দূরে সরে যাচ্ছে। 



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন