Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ১৪ জুন, ২০২২

‌দুর্নীতির অভিযোগ তুলে পুরসভার সামনে পোষ্টার

 

সৌদীপ ভট্টাচার্য : তৃণমূল পরিচালিত ‌উত্তর ২৪ পরগনার নৈহাটি পুরবোর্ডের বিরুদ্ধে লক্ষ লক্ষ টাকা‌ দুর্নীতির অভিযোগ তুলে পোষ্টার লাগানো হল। নৈহাটি পুরসভার প্রধান গেটে এই পোষ্টার দেওয়া হয়েছে। এর পাশাপাশি, মঙ্গলবার বামেদের পক্ষ থেকে একটি প্রতিবাদ মিছিল বের করা হয়।

এদিন সকালে পুরসভার গেটে দেখা যায়, বাম আমলের শ্রমিকদের এক কোটি ১৯ লক্ষ টাকা আত্মসাৎ করা, পুরসভার কর্মী নিয়োগ নিয়ে বর্তমান পুরবোর্ডের বিরুদ্ধে একাধিক প্রশ্ন তুলে এই পোষ্টার লাগানো হয়েছে।  সিপিআইএমের পক্ষ থেকে এই পোস্টার লাগানো হয়েছে বলে অভিযোগ শাসকদলের।

এদিকে, এদিন নৈহাটি সিপিআইএমের এরিয়া কমিটির অফিস থেকে একটি প্রতিবাদ মিছিল বের হয়ে নৈহাটি পুরসভার সামনে গিয়ে শেষ হয়। এরপর সেখানে একটি পথসভাও করা হয়। মিছিলে উপস্থিত ছিলেন সিপিএমের রাজ্য কমিটির সদস্য শতরূপ ঘোষ এবং গার্গী চট্টোপাধ্যায়। মিছিল নৈহাটি পুরসভার সামনে পৌঁছতেই স্থানীয় তৃণমূল কর্মীরা পাল্টা স্লোগান দিতে শুরু করেন। এর ফলে এই মিছিলকে ঘিরে উত্তেজনার সৃষ্টি হয়। 

এই মিছিল সম্পর্কে ১১ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর সনৎ দে কটাক্ষের সুরে বলেন, প্রচন্ড দাবদাহে মিছিল করতে গিয়ে সিপিএম নেতা, কর্মীরা যাতে অসুস্থ হয়ে না পরে, তারজন্য গ্লুকোজ, ওআরএসের ব্যবস্থা রাখা হয়েছে। 

আর এক তৃণমূল নেতা বাম আমলের দুর্নীতির প্রসঙ্গ তুলে ধরেন। অন্যদিকে, বামনেত্রী গার্গী চট্রোপাধ্যায় জানান, তাঁদের আন্দোলনে তৃণমূল বাহিনী বাধা দিলে, তাঁরা জেলাজুড়ে আন্দোলনে নামবেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন