Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ৭ জুন, ২০২২

বাগদায় ‌ব্যবসায়ীর রহস্যমৃত্যু, মৃতদেহ আটকে রাস্তা অবরোধ

 

Mysterious-death-of-a-businessman

সমকালীন প্রতিবেদন : ‌উত্তর ২৪ পরগনার বাগদা থানার বাজিতপুর এলাকায় এক ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো। তাঁকে খুন করা হয়েছে, এই অভিযোগ তুলে দোষীদের গ্রেপ্তারের দাবিতে মৃতদেহ আটকে রাস্তা অবরোধ করলেন স্থানীয়রা।

জানা গেছে, বাগদার বাজিতপুর এলাকার বাসিন্দা রবীন্দ্রনাথ বিশ্বাস (‌৪৩)‌ নামে এক ব্যবসায়ী সোমবার রাতে তাঁর কয়েকজন সঙ্গীর সঙ্গে ইছামতি নদীতে নৌকার উপর বসে ছিলেন। সেই সময় বাজিতপুর ব্রিজের উপরে দাঁড়িয়ে থাকা কয়েকজন ব্যক্তির সঙ্গে কথা কাটাকাটি হয় তাঁদের।

পরে রবীন্দ্রনাথ ব্রিজের উপর উঠে এলে অপরপক্ষের সঙ্গে হাতাহাতি হয়। পরে রবীন্দ্রনাথকে বাজিতপুর এলাকার একটি মন্দিরের পাশে অসুস্থ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। প্রতিবেশীরা তাঁকে ওই অবস্থায় দেখতে পেয়ে বনগাঁ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

তাঁকে খুন করা হয়েছে, এই অভিযোগ তুলে মঙ্গলবার মৃতদেহ রাস্তার উপর রেখে বনগাঁ–বাজিতপুর সড়কের বাজিতপুর মোড়ে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ, অবরোধ শুরু করেন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এলে পুলিশের সঙ্গে হাতাহাতি শুরু হয় উত্তেজিত জনতার। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন