Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ১৫ জুন, ২০২২

জমি দখলের চেষ্টা, প্রতিবাদ করে আক্রান্ত দম্পতি

 

Attempt-to-occupy-land

সৌদীপ ভট্টাচার্য : ‌এক দম্পতির জমি জোর করে দখল করে নেওয়ার চেষ্টার অভিযোগ উঠলো এলাকার এক ব্যক্তির বিরুদ্ধে। এব্যাপারে পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। উত্তর ২৪ পরগনার জগদ্দল থানার ভাটপাড়া পুরসভার ২৮ নম্বর ওয়ার্ডের শ্যামনগর রাহুতার মন্ডলপাড়া এলাকার এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 

এলাকার বাসিন্দা, গৃহবধূ অলোকা পাত্রের অভিযোগ, তাঁদের পড়ে থাকা ফাঁকা জমি দখলের উদ্দেশ্যে জমির বেশ কিছুটা অংশ বাঁশ দিয়ে ঘিরে দেওয়া হয়েছে। পাশাপাশি, তাঁদের উপর নানাভাবে অত্যাচার করা হচ্ছে। তাঁর অভিযোগ, সোমবার সন্ধেয় তিনি গীর্জায় প্রার্থনা করছিলেন। এইসময় কিছু দুষ্কৃতী সেখানে উপস্থিত হয়ে তাকে মারধোর করে। এমনকি পাশের একটি জঙ্গলের দিকে তাকে টেনে নিয়ে যাবারও চেষ্টা করে। 

স্ত্রীকে রক্ষা করতে এলে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হন তাঁর স্বামী সাগর পাত্রও। এই ঘটনায় নিরাপত্তাহীনতায় ভুগছেন সাগর পাত্র এবং তাঁর স্ত্রী অলোকা পাত্র। তাঁদের অভিযোগ, এলাকার বাসিন্দা কানাই মন্ডল নামে এক ব্যক্তির নেতৃত্বে জমি দখল করে নেবার চেষ্টা করা হচ্ছে। এমনকি, ভয় দেখিয়ে এলাকাছাড়া করে ওরা জমির দখল নিতে চাইছে। 

মঙ্গলবার এব্যাপারে জগদ্দল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন অলোকা দেবীর স্বামী সাগর পাত্র। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। যদিও অভিযুক্ত কানাই মন্ডলের দাবি, তার বিরুদ্ধে আনা অভিযোগ ভিত্তিহীন। তার বদনাম করার উদ্দেশ্যে এই মিথ্যা অভিযোগ করা হয়েছে।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন