Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ১১ মে, ২০২২

কানের ভেতর থেকে মাছ বের করলেন চিকিৎসকেরা

 

The-doctors-removed-the-fish-from-inside-the-ear

সমকালীন প্রতিবেদন : পুকুরে স্নান করতে গিয়ে কানের ভেতরে ঢুকে গেল মাছ। অবশেষে চিকিৎসকদের প্রচেষ্টায় কানের ভেতর থেকে বের হল একটি ছোট আস্ত মাছ। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার হাবড়া এলাকায়। জালে মাছ ধরতে গিয়ে মুখের ভেতরে মাছ ঢুকে, শ্বাস আটকে মৃত্যুর ঘটনার কথা আগে শোনা গেলেও স্নান করতে গিয়ে কানের ভেতরে মাছ ঢুকে যাওয়ার ঘটনা আগে শোনেন নি চিকিৎসকেরা।

জানা গেছে, কালিদাস তাপস রাহা নামে হাবড়া এলাকার এক বাসিন্দা বুধবার দুপুরে এলাকার একটি পুকুরে স্নান করতে যান। স্নান করার সময় হঠাৎই তাঁর কানের ভেতরে কিছু একটা ঢুকে যায় বলে বুঝতে পারেন ওই ব্যক্তি। কিছুক্ষণ পরেই শুরু হয় অস্বস্তি এবং যন্ত্রনা। প্রাথমিকভাবে ওই ব্যক্তি নিজে কানের ভেতরে ঢুকে যাওয়া জিনিসটি বের করার চেষ্টা করেন। 

কিন্তু ব্যর্থ হয়ে তিনি হাবড়া স্টেট জেনারেল হাসপাতালে হাজির হন। সেখানকার চিকিৎসকেরা এরপর তাঁদের পরিকাঠামোর মাধ্যমে মাছটি বের করে দিতে সমর্থ হন। এমন একটি পরিষেবা দিতে পেরে খুশি হাসপাতালের চিকিৎসক এবং কর্তৃপক্ষ। এমনই জানালেন হাবড়া হাসপাতালের সুপার ডা: ‌বিবেকানন্দ বিশ্বাস। অন্যদিকে, সরকারি হাসপাতালের এমন পরিষেবায় খুশি রোগী কালিদাসতাপস রাহা এবং তাঁর পরিবার। 






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন