Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ২১ মে, ২০২২

ঝড়ে গাছের ডাল ভেঙে পরল বনগাঁয়


 ‌

The-branches-of-the-tree-were-broken-by-the-storm

সমকালীন প্রতিবেদন : ফের যশোর রোডের ধারের পুরনো গাছের ডাল ভেঙে পরলো। এবার বনগাঁ শহরে। শনিবার সন্ধে‌য় ঝড়বৃষ্টি শুরু হতেই বনগাঁর বাটা মোড় এলাকায় যশোর রোডের ধারের পুরনো গাছের ডাল ভেঙে পরল। এর পাশাপাশি, ভেঙে ঝুলে রইল বিদ্যুতের ট্রান্সফর্মার। ফলে কিছুক্ষণের জন্য বিপর্যস্ত হয়ে পরে যান চলাচল। এই ঘটনায় কেউ হতাহত না হলেও ফের যশোর রোডের ধারের গাছের ডাল ভেঙে পরায় আতঙ্কিত হয়ে পরেন এলাকার মানুষ।

এদিন সন্ধেয় প্রবল বৃষ্টির সঙ্গে শুরু হয় ঝড়। আর তাতেই বনগাঁর বাটা মোড় এলাকায় যশোর রোডের উপর ভেঙে পরে গাছের বড় ডাল। বিদ্যুতের তারের উপর সেই ডাল পরায় তার ছিঁড়ে এলোমেলো হয়ে যায়। বিপর্যস্ত হয়ে পরে বিদ্যুৎ সরবরাহ। বিদ্যুতের একটি ট্রান্সফর্মারও ঝুলে থাকতে দেখা যায়।

ঘটনার খবর পেয়ে এলাকায় উপস্থিত হন বনগাঁ পুরসভার প্রধান গোপাল শেঠ। তিনি ভেঙে পরা ডাল কেটে রাস্তা পরিষ্কার করার ব্যবস্থা করেন। সামান্য ঝড়বৃষ্টিতে ফের যশোর রোডের ধারের পুরনো গাছের ডাল ভেঙে পরায় আতঙ্কের সৃষ্টি হয়।

উল্লেখ্য, গত রবিবারই গাইঘাটার চাঁদপাড়া এলাকায় বড়মাপের একটি ডাল ভেঙে মৃত্যু হয় দুই ব্যক্তির। এই ঘটনার পর এলাকার মানুষ মৃত গাছ এবং গাছের ডাল কেটে ফেলার দাবি তোলেন। এরপরই জেলা প্রশাসনের উদ্যোগে মৃত গাছ এবং গাছের ডাল চিহ্নিতকরণের কাজ করে আজ, শনিবার থেকেই সেগুলি কাটার কাজ শুরু হয়। আর এদিন সন্ধেতেই ফের গাছের ডাল ভেঙে পরল।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন