Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ২১ মে, ২০২২

‌পুরুলিয়া জেলা সফরে মুখ্যমন্ত্রী

Chief-Minister-on-a-visit-to-Purulia-district

শম্পা গুপ্ত : জেলা সফর পর্বে এবার পুরুলিয়ায় আসছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। ৩১ মে তিনি পুরুলিয়া আসছেন। ওইদিন সকাল ১০ টা থেকে ‌পুরুলিয়া শহরের কাছে শিমুলিয়ায় ব্যাটারি গ্রাউন্ডে কর্মীসভা করবেন দলনেত্রী। এই সভা সংগঠিত করার ব্যাপারে শনিবার বেলগুমায় দলীয় নেতৃবৃন্দের সঙ্গে বৈঠক করেন   রাজ্যের পূর্ত এবং আইন ও বিচার বিভাগীয় মন্ত্রী মলয় ঘটক।

এইপর্বে পশ্চিম মেদিনীপুর জেলা দিয়ে জেলা সফর শুরু করেন মুখ্যমন্ত্রী। এরপর তিনি ঝাড়গ্রাম জেলায় যান। তৃতীয় জেলা হিসেবে তিনি বেছে নিয়েছেন পুরুলিয়া জেলাকে। বিধানসভা নির্বাচনের পর এই প্রথম পুরুলিয়া জেলা সফরে আসছেন তিনি। তবে জেলায় কর্মীসভা করার ব্যাপারে কর্মসূচি চুড়ান্ত হলেও প্রশাসনিক বৈঠক নিয়ে এখনও কর্মসূচি চুড়ান্ত হয় নি।

পুরুলিয়ায় দলনেত্রীর কর্মিসভার দিনক্ষণ চূড়ান্ত হতেই পুরুলিয়া জেলা তৃণমূলে ব্যস্ততা শুরু হয়েছে। এদিন জেলা তৃণমূল সভাপতি তথা পুরুলিয়া জেলা পরিষদের জনস্বাস্থ্য কর্মাধ্যক্ষ সৌমেন বেলথরিয়া দলনেত্রীর কর্মীসভার স্থল পরিবর্শন করেন। পাশাপাশি কর্মীদের সঙ্গে সভা নিয়ে বৈঠকও করেন। এই বৈঠকে উপস্থিত   ছিলেন মন্ত্রী সন্ধ্যারানী টুডু, জেলা সভাপতি সৌমেন বেলথরিয়া, প্রাক্তন মন্ত্রী শান্তিরাম মাহাতো এবং অন্যান্যরা।  




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন