Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ২৫ মে, ২০২২

পরীক্ষায় প্রথম হতে পারবে না, এই আশঙ্কায় আত্মহত্যা ছাত্রীর

 ‌

Student-suicide

সৌদীপ ভট্টাচার্য : পরীক্ষায় ভালো ফল হবে না, এই আশঙ্কায় সুইসাইড নোট লিখে আত্মঘাতী হল এক মাধ্যমিক পরীক্ষার্থী। উত্তর ২৪ পরগনার হাবড়া থানার মছলন্দপুর এলাকার এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। মৃতদেহের পাশ থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, মৃত ছাত্রীর নাম বৃষ্টি পোদ্দার(১৬)। সে মছলন্দপুর ভূদেব স্মৃতি বালিকা বিদ্যাল‌য়ের ছাত্রী। এবছরই সে এই স্কুল থেকে মাধ্যমিক পরীক্ষা দিয়েছিল। তার বাড়ি মছলন্দপুরের সাদপুর এলাকায়। পড়াশোনায় সে আগাগোড়াই ভালো ছিল বলে জানা গেছে।

কয়েকদিন পরেই এবারের মাধ্যমিক পরীক্ষার ফলাফল প্রকাশিত হবে। আর তাতেই আতঙ্কিত হয়ে পরে বৃষ্টি। পরিবারের আশা, সে এবারের মাধ্যমিক পরীক্ষায় স্কুলে প্রথম হবে। কিন্তু বৃষ্টির মনে হয়েছিল, সে প্রথম হতে পারবে না। আর তাই নিয়ে চিন্তিত ছিল সে।

এদিকে, এদিন বাড়ির লোকেরা ঘরে ঢুকে দেখেন, ঘরের ভেতরে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না জড়ানো অবস্থায় বৃষ্টির দেহ ঝুলছে। এই অবস্থায় বাড়ির লোকেরা তাকে উদ্ধার করে হাবড়া হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষনা করেন।

এদিকে, এদিন ওই ঘরের ভেতর থেকে পুলিশ একটি সুইসাইড নোট উদ্ধার করে। তাতে লেখা ছিল 'আমি প্রথম হতে পারবো না, তাই পরিবারের সম্মান যাতে ধুলোয় মিশে না যায়, তাই নিজেকে আর বাঁচাতে পারলাম না।' এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন