Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ১২ মে, ২০২২

বয়রা সীমান্তে কাশির সিরাপ সহ পাচারকারী গ্রেপ্তার

 ‌

Smugglers-arrested-with-cough-syrup

সমকালীন প্রতিবেদন : ‌কাশির সিরাপ বাংলাদেশে পাচারের উদ্দেশ্যে যাওয়ার সময় সীমান্ত রক্ষী বাহিনীর হাতে ধরা পরে গেল। গ্রেপ্তার করা হল এক পাচারকারীকে। উদ্ধার হল বেশ কিছু কাশির সিরাপ। উত্তর ২৪ পরগনার বাগদা সীমান্তে এই ঘটনা ঘটেছে।

পুলিশ এবং বিএসএফ সূত্রে জানা গেছে, বুধবার সন্ধেয় পাঁচবেড়িয়ার দিক থেকে সলকের দিকে আসছিল উত্তর বয়রা এলাকার বাসিন্দা উজ্জ্বল অধিকারী নামে এক ব্যক্তি। তাকে দেখে সন্দেহ হয় সীমান্তে কর্তব্যরত বিএসএফের ১০৭ নম্বর ব্যাটেলিয়নের জওয়ানদের। তাকে দাঁড়াতে বললে সে পালানোর চেষ্টা করে।

এরপর বিএসএফ জওয়ানেরা তাড়া করে তাকে ধরে ফেলেন। তার হাতে থাকা ব্যাগে তল্লাসী চালিয়ে সেখান থেকে ৭৫ শিশি কাশির সিরাপ উদ্ধার হয়। তাকে জিজ্ঞাসাবাদ করার পর বিএসএফ জওয়ানেরা জানতে পারেন, সে এই সিরাপের শিশিগুলি বাংলাদেশে পাচারের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল।

রাতে ধৃতকে বাগদা থানার হাতে তুলে দেওয়া হয়। পুলিশ তার বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা দায়ের করেছে। বৃহস্পতিবার তাকে বনগাঁ মহকুমা আদালতে তোলা হয়। উল্লেখ্য, আটক হওয়া এই ধরনের কাশির সিরাপ বাংলাদেশে নেশার বস্তু হিসেবে ব্যবহৃত হয়। ফলে এইধরনের সিরাপের সেদেশে ব্যাপক চাহিদা থাকায় তা পাচারের চেষ্টায় থাকে পাচারকারীরা। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন