Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ১৪ মে, ২০২২

৩ কোটি টাকা‌র সোনা উদ্ধার, গ্রেপ্তার ৬ দুষ্কৃতী

 ‌

Gold-worth-Tk-3-crore-recovered

সৌদীপ ভট্টাচার্য : ব্যবসায়ীর কাছ থেকে ছিনতাই হওয়া প্রায় ৩ কোটি টাকা মূল্যের সোনা উদ্ধার করল পুলিশ। এই সাফল্য উত্তর ২৪ পরগনার বরানগর থানার। জানা গেছে, ৩ কোটি টাকার সোনা সহ ৬ দুষ্কৃতীকে গ্রেপ্তার করেছে বরানগর থানার পুলিশ। ধৃতদের শনিবার ব্যারাকপুর মহকুমা আদালতে তোলা হয়।

গত ২৬ এপ্রিল পশ্চিম মেদিনীপুরের দাসপুর থেকে ৫ কেজি সোনা নিয়ে বরানগর আসছিলেন গোলক পারিদা নামে এক ব্যবসায়ী। উত্তর ২৪ পরগনার বরানগর বেলঘরিয়া এক্সপ্রেসওয়ের সিসিআর ব্রিজের কাছে ৫ জন দুষ্কৃতী গোলক পারিদা নামে ওই ব্যবসায়ীর কাছ থেকে সেই সোনার সামগ্রী ছিনতাই করে। 

এব্যাপারে তিনি বরানগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। বরানগর থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করে। সেই সূত্রে ধরে পশ্চিম মেদিনীপুরের দাসপুর থেকে প্রথমে এই ছিনতাইয়ের ঘটনার মূল অভিযুক্ত শফিউল ইসলাম নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করে। শফিউলকে জিজ্ঞাসাবাদ করে এই ঘটনায় জড়িত বাকি দুষ্কৃতীদের গ্রেপ্তার করে বরানগর থানার পুলিশ। 

দুষ্কৃতীদের কাছ থেকে প্রায় ৫ কেজি সোনার বিস্কুট এবং অন্যান্য সামগ্রী উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার হওয়া সোনার আনুমানিক মূল্য প্রায় তিন কোটি টাকা। পুলিশ সূত্রে জানা গেছে, ধৃত শফিউল ইসলাম পশ্চিম মেদিনীপুর‌ জেলার দাসপুরে সোনার কারিগর হিসেবে কাজ করতো। গোলক নামে ওই সোনার ব্যবসায়ী যেদিন সোনা নিয়ে দাসপুর থেকে কলকাতার উদ্দেশ্যে রওনা হন, সেদিন দুষ্কৃতীদের কাছে সেই খবর পৌঁছে দিয়ে সেই সোনা ছিনতাই করায় এই শফিউল।



 



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন