Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ২২ মে, ২০২২

‌কাউন্টডাউন শুরু, বললেন অর্জন সিং

Countdown-begins-says-Arjan Singh

সৌদীপ ভট্টাচার্য : 'রাজনীতিতে সবকিছু সম্ভব। মমতা ব্যানার্জীর সঙ্গে সবসময়েই ব্যক্তিগত সম্পর্ক ভালো।'‌ রবিবার কলকাতার উদ্দেশ্যে রওনা দেওয়ার আগে এমনই মন্তব্য করলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। আর তাঁর এই ইঙ্গিতপূর্ণ মন্তব্যে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদানের বিষয়টি আরও স্পষ্ট হচ্ছে বলে মনে করছে রাজনৈতিক মহল।

এদিন সকাল থেকে ব্যারাকপুর অঞ্চলে মমতা ব্যানার্জী, অভিষেক ব্যানার্জীর সঙ্গে ফ্লেক্সে অর্জুন সিং এর ছবি নিয়ে আলোচনা শুরু হয়। এব্যাপারে এদিন নিজের বাড়িতে বসে সাংবাদিকদের কাছে প্রতিক্রিয়া দিতে গিয়ে অর্জুন সিং বলেন, 'তৃণমূল দল গঠন করার আগেই মমতা ব্যানার্জীর সঙ্গে সম্পর্ক। ক্যামেরার সামনে অনেক কথা বলা হলেও ব্যক্তিগত সম্পর্ক আগাগোড়াই ভালো।'

এদিন তিনি ক্ষোভের সঙ্গে বলেন, 'পাটের দাম নিয়ে কেন্দ্র সরকারের সঙ্গে যে টানাপোড়েন চলছিল, তা নিয়ে কেন্দ্র সরকার শেষ পর্যন্ত নমনীয় হলেও ততক্ষণে অনেক দেরি হয়ে গেছে। সময় কারোর জন্য অপেক্ষা করে না। কাউন্টডাউন শুরু হয়ে গেছে।' এদিন তিনি হিন্দিতে‌ টুইট করে জানান, হাওয়া যেদিকে থাকবে নৌকা সেদিকে যাবে।

এদিন দুপুর দেড়টা নাগাদ তিনি ভাটপাড়ার বাড়ি থেকে বের হন অর্জুন সিং। কলকাতায় তাঁর একটি বৈঠক আছে বলে জানা গেছে। কিন্তু কার সঙ্গে বৈঠক, তা তিনি পরিষ্কার করেন নি। তবে যতটুকু জানা গেছে, এদিন তৃণমূলের উচ্চ নেতৃত্বের সঙ্গে তাঁর বৈঠক আছে। আর তারপরেই তিনি তৃণমূলে যোগ দেবেন বলে মনে করা হচ্ছে।







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন