Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ২ মে, ২০২২

তৃণমূলের শ্রমিক সংগঠনে ‌বনগাঁয় ঠান্ডা লড়াই

 

Cold-War-in-Bangaon

সমকালীন প্রতিবেদন : বনগাঁ শহরে তৃণমূল শ্রমিক সংগঠনের মধ্যে গোষ্ঠীকোন্দল ফের প্রকাশ্যে চলে এলো। কারা আসল আইএনটিটিইউসি, তাই নিয়ে শুরু হয়েছে তরজা। একে অপরের বিরুদ্ধে বিষোদগার করছে। শহরে আলাদা আলাদাভাবে মে দিবস পালন করা হয়েছে। অভিযোগ, বাটা মোড়ে এক পক্ষ দলের নেতা, মন্ত্রীদের ছবি, দলীয় পতাকা ব্যবহার করে আইএনটিটিইউসির জেলা সভাপতির নামে কুরুচিকর বক্তব্য পেশ করা হয়। সোমবার এব্যাপারে সাংবাদিক বৈঠক করেন আইএনটিটিইউসির বনগাঁ ব্লক সভাপতি অমিত বসু।

এসম্পর্কে চিরুনি শ্রমিক সংগঠনের পক্ষে অন্য গোষ্ঠীর আইএনটিটিইউসি নেতা রঞ্জন সেন ‌জানিয়েছেন, তাঁরা দীর্ঘদিন ধরে আইএনটিটিইউসি করে আসছেন। তাই তাঁরা তাঁদের মতো করে মে দিবস পালন করেছেন। এটা দল বিরোধী কোনও কাজ নয় বলে তাঁর দাবি।

উল্লেখ্য, রবিবার মে দিবস পালনের মঞ্চে প্রকাশ্যে আইএনটিটিইউসির বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতির নাম করে আর্থিক অনিয়মের অভিযোগ তোলেন টোটো ইউনিয়নের এক নেতা। তিনিও নিজেকে আইএনটিটিইউসি নেতা বলে দাবি করছেন। সোমবারও তিনি সাংবাদিকদের ক্যামেরার সামনে ফের সেই অভিযোগ করলেন।

আইএনটিটিইউসির এই গোষ্ঠীকোন্দলের সমালোচনা করেছে বিজেপি। তৃণমূলের শ্রমিক সংগঠনের মধ্যে এই পারস্পরিক বাক্য বিনিময়ের ঘটনার বিষয়টি দুপক্ষই সংগঠনের উচ্চ নেতৃত্বের কাছে জানিয়েছে। এখন দেখার, এব্যাপারে উচ্চ নেতৃত্ব কী ব্যবস্থা গ্রহন করে।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন