Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ২ মে, ২০২২

সমবায় সমিতির নির্বাচনে তৃণমূলের দুই প্রার্থীর মধ্যে ভোটাভুটি

 ‌

Election-of-Cooperative-Society

সমকালীন প্রতিবেদন : উত্তর ২৪ পরগনার বাগদার হেলেঞ্চার আষাঢ়ু লার্জ সাইজড কো–অপারেটিভ ক্রেডিট সোসাইটি লিমিটেডের সম্পাদক পদে সোমবার নির্বাচন অনুষ্ঠিত হল। সেখানে তৃণমূলের দুই গোষ্ঠীর প্রার্থীর মধ্যে এই ভোটাভুটি হয়। শেষ পর্যন্ত জয়ী হন আগের সম্পাদক অনিমেষ বাইন। 

হেলেঞ্চা আঞ্চলিক তৃণমূল কংগ্রেসের সভাপতি অনিমেষ বাইন এর আগেও এই সমবায়ের সম্পাদক পদের দায়িত্বে ছিলেন। মাস দুয়েক আগে তাঁর বিরুদ্ধে আর্থিক অনিয়মের অভিযোগ তুলে তাঁকে সেই পদ থেকে সরিয়ে দেওয়া হয়। তার প্রেক্ষিতেই এদিন ভোটাভুটি হয়। 

আর তাতে ১১ সদস্যের মধ্যে অনিমেষের পক্ষে ভোট দেন ৬ জন। আর তাঁর বিরুদ্ধে দাঁড়ানো আর এক প্রার্থী গৌতম রায় পান ৫ টি ভোট। উল্লেখ্য, অনিমেষ বাইন বাগদার তৃণমূল বিধায়কের পক্ষের প্রার্থী এবং গৌতম রায় বাগদা অঞ্চলের দুই ব্লক সভাপতির প্রার্থী হিসেবে পরিচিত।

এই জয় সম্পর্কে বাগদার তৃণমূল বিধায়ক বিশ্বজিৎ দাস জানান, একটি অসাধু চক্র আগের সম্পাদককে সরিয়ে নিজেদের স্বার্থসিদ্ধি করার চেষ্টা করেছিল। এদিনের নির্বাচনের পর বাগদার দুই ব্লক সভাপতির বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন বাগদা পঞ্চায়েত সমিতির সহ সভাপতি। সমবায় সমিতির নির্বাচনকে কেন্দ্র করে তৃণমূলের অন্দরে এমন বিভাজনের ঘটনা গোষ্ঠী কোন্দলেরই নামান্তর বলে মনে করছে রাজনৈতিক মহল।










কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন