Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ৪ মে, ২০২২

বঙ্গ সফরে ‌আসা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সিএএ নিয়ে আলোচনা ?

 ‌

Union-Home-Minister-on-a-visit-to-Bengal

সমকালীন প্রতিবেদন : বৃহস্পতিবার বঙ্গ সফরে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আর সেই সফরের অঙ্গ হিসেবে তিনি বনগাঁর পেট্রাপোল সীমান্তে আসছেন। ওই দিন দুপুর সোয়া ১২ টা নাগাদ হেলিকপ্টারে করে বিএসএফের কালিয়ানী ক্যাম্পের হেলিপ্যাডে নেমে সেখান থেকে সড়ক পথে তিনি পেট্রাপোল সীমান্তে পৌঁছাবেন। 

হরিদাসপুর ক্যাম্পে বিএসএফের শীর্ষ কর্তাদের সঙ্গে সীমান্তের সমস্যা নিয়ে কথা বলবেন। এছাড়া, বনগাঁর সাংসদ তথা কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুর সহ বনগাঁ উত্তর, বনগাঁ দক্ষিন এবং গাইঘাটার বিধায়কদের সঙ্গে বৈঠক করবেন। সেখানে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে এলাকার সমস্যা তুলে ধরবেন তাঁরা। 

কয়েক মাস আগে ঠাকুরনগরে এসে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত সাহ জানিয়েছিলেন, করোনা পরিস্থিতি স্বাভাবিক হয়ে গেলে সিএএ লাগু করা হবে। করোনা পরিস্থিতি এখন অনেকটাই স্বাভাবিক। ফলে এখন এই বিষয়টি ফের আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছে। এরইমধ্যে বৃহস্পতিবার বঙ্গ সফরে আসছেন অমিত শাহ।

তাই বৃহস্পতিবারের বৈঠকে সিএএ নিয়ে কোনও আলোচনা হবে কি না, সেব্যাপারে কোনও মন্তব্য করতে চান নি বনগাঁ উত্তরের বিধায়ক অশোক কীর্তনিয়া। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর এই সফরের প্রস্তুতি দেখতে বুধবার পেট্রাপোল সীমান্তে আসেন বিএসএফের ডিআইজি। তিনি বিধায়ক অশোক কীর্তনিয়ার সঙ্গে বৈঠক করেন। এদিন হেলিকপ্টারের ট্রায়াল রানও হয়।








কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন