Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ১৪ মে, ২০২২

কৌটো বোমা বিষ্ফোরনে মৃত্যু নাবালকের

A-minor-died-in-a-bomb-blast

সৌদীপ ভট্টাচার্য : ‌কুড়িয়ে আনা কৌটো বোমা ফেঁটে মৃত্যু হল এক নাবালকের। উত্তর ২৪ পরগনার ‌রহড়া থানার মধ্যপাড়ার এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম শেখ সাহিল (‌১৭)‌। খবর পেয়ে ঘটনাস্থলে যায় রহড়া থানার পুলিশ।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, রহড়া থানার পেছন দিকের মাঠে একটি আবর্জনা ফেলার স্তুপ রয়েছে। সেখান থেকে বেশ কিছু জিনিস বাড়িতে নিয়ে আসেন তিনি। তারমধ্যে একটি কৌটোও ছিল। বালতিতে করে সেই কৌটোটিও তিনি নিয়ে আসেন।

এদিকে বাড়িতে আনার পর আগ্রহবসত ওই কৌটোটি খুলতে যায় শেখ সাহিল। কৌটোর মুখ খুলতেই প্রচন্ড বিষ্ফোরনে সেটি ফেঁটে যায়। এই ঘটনায় গুরুতরভাবে জখম হয় সাহিল। তাকে প্রথমে ব্যারাকপুরের বিএন বোস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তার আঘাত গুরুতর হওয়ায় পরে তাকে সাগর দত্ত মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

পরে সেখানেই তার মৃত্যু হয়। এই ঘটনায় ওই এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। রহড়া থানার ঢিলছোড়া দূরত্বে এই ধরনের ঘটনা ঘটনায় পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন স্থানীয় বাসিন্দারা। মনে করা হচ্ছে দুষ্কৃতীরা এই কৌটো বোমা এনে রেখেছিল। আর তার থেকেই এই পরিনতি।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন