Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২

যুবকের মৃত্যু, রিহ্যাব সেন্টারে ভাঙচুর

  

Vandalism-at-the-rehab-center

সৌদীপ ভট্টাচার্য : রিহ্যাব সেন্টারে ভর্তি থাকা এক যুবকের আচমকা মৃত্যুর ঘটনায় উত্তেজনা ছড়ালো। মৃত যুবকের পরিজনদের অভিযোগ, সুস্থ করে তোলার নামে ওই যুবককে পিটিয়ে মেরে ফেলা হয়েছে। এই ঘটনার পর ওই রিহ্যাব সেন্টারে ব্যাপক ভাঙচুর চালানো হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়।

জানা গেছে, গত বৃহস্পতিবার সন্ধেয় উত্তর ২৪ পরগনার বেলঘরিয়ার ৫ নম্বর যতীন দাস নগর এলাকার একটি বেসরকারি রিহ্যাব সেন্টারে ভর্তি করা হয় সুমন সরদার নামে কেষ্টপুর এলাকার এক যুবককে। মঙ্গলবার সকাল সাড়ে ৬ টা নাগাদ রিহ্যাব থেকে ওই যুবকের মায়ের কাছে ফোন করে বলা হয়, তাঁর ছেলে খুব অসুস্থ। 

অভিযোগ, এরপর বাড়ির লোকেরা সেখানে উপস্থিত হলেও প্রথমে তাঁদের অপেক্ষা করিয়ে রাখা হয়। পরে জানানো হয়, সুমন মারা গেছে। পরিবারের লোকেদের অভিযোগ, সুমনকে চিকিৎসার বদলে প্রচন্ড মারধোর করে মেরে ফেলা হয়েছে। তার গায়ে আঘাতের চিহ্ন রয়েছে। 

এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজিত জনতা ভাঙচুর চালান ওই রিহ্যাবে। রাস্তায় দাঁড় করানো একটি গাড়িতেও ভাঙচুর চালানো হয়। ‌মুহূর্তের মধ্যে রণক্ষেত্রের চেহারা নেয় গোটা এলাকা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বিশাল পুলিশ বাহিনী। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।









কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন