Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২

‌গঙ্গার ঘাটে তলিয়ে গেল যুবক

The-young-man-drowned-in-the-Ganges-ghat

সৌদীপ ভট্টাচার্য : ‌উত্তর ২৪ পরগনার ব্যারাকপুর মহকুমার ভাটপাড়া পুরসভার ৩ নম্বর ওয়াডের কালী মন্দির গঙ্গার ঘাটে তলিয়ে গেলেন এক যুবক। তাঁর নাম নির্মাল্য মুখার্জি। বছর ২৩ বয়সের ওই যুবক যাদবপুর বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, ৬৭ নম্বর ঘোষপাড়া রোডের সূর্যনারায়ণ অ্যাপার্টমেন্টের বাসিন্দা নির্মলকুমার মুখোপাধ্যা‌য়ের ছেলে নির্মাল্য গঙ্গায় স্নান করার পদ্দেশ্যে দুপুর সাড়ে বারোটা নাগাদ বাড়ি থেকে বের হন। দুপুর ১২ টা ৪০ মিনিট নাগাদ গঙ্গার ঘাটে এসে পৌঁছান নির্মাল্য এবং তাঁর এক ছোটবেলার বন্ধু। যদিও বন্ধু সাঁতার না জানায় গঙ্গার পাড়ে দাঁড়িয়ে ছিলেন।  

নির্মাল্য একাই স্নান করার জন্য গঙ্গায় নামার পরেই আচমকা তলিয়ে যেতে থাকেন। এই দৃশ্য দেখে তাঁর বন্ধু চিৎকার শুরু করলে সেখানে উপস্থিত এক যুবক গঙ্গায় ঝাঁপ দিয়ে নির্মাল্যকে বাঁচানোর চেষ্টা করেন। কিন্তু তাঁর চেষ্টা ব্যর্থ হয়। নির্মাল্যর আর খোঁজ পাওয়া যায় নি।  

নির্মাল্য গঙ্গায় তলিয়ে গিয়েছেন, এই খবর ভাটপাড়া থানায় পৌঁছাতেই ভাটপাড়া থানার উদ্যোগে ডিজাস্টার ম্যানেজমেন্ট গ্রুপের একটি বিশেষ দলকে কালীমন্দিরে গঙ্গার ঘাটে নামানো হয়। তারা স্পিডবোট নিয়ে গঙ্গার এক প্রান্ত থেকে আর এক প্রান্ত খোঁজ চালালেও নির্মাল্যকে খুঁজে পাওয়া যায়নি। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে মুখোপাধ্যায় পরিবারে।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন