Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২

পুলিশের বিশেষ অভিযানে প্রচুর আগ্নেয়াস্ত্র সহ ধৃত একাধিক দুষ্কৃতী

Multiple-misdemeanors-seized-including-firearms

সমকালীন প্রতিবেদন : ‌পুলিশের তৎপরতায় ডাকাতির ছক বানচাল হলো। আগ্নেয়াস্ত্র সহ ধরা পরল ৪ দুষ্কৃতী। উত্তর ২৪ পরগনার গোপালনগর থানা এলাকার ঘটনা। পুলিশ জানিয়েছে, ধৃতদের নাম সাহেব সর্দার, আবু তাহের তরফদার, সিদ্ধার্থ সাহা এবং কিতাব আলী মন্ডল। তাদের কাছ থেকে দুটি পাইপগান, ৩ রাউন্ড গুলি, ১ টি হাঁসুয়া এবং ১ টি ভোজালি উদ্ধার হয়েছে।


পুলিশের দাবি, এই ৪ দুষ্কৃতী ডাকাতির উদ্দেশ্যে সোমবার রাতে আগ্নেয়াস্ত্র নিয়ে গোপালনগরের কানসোনা পেট্রোল পাম্পের সামনে জড়ো হয়েছিল। সূত্র মারফত এই খবর পেয়ে গোপালনগর থানার পুলিশ সেখানে হানা দিয়ে আগ্নেয়াস্ত্র সহ তাদেরকে গ্রেপ্তার করে। ধৃতদের মঙ্গলবার বনগাঁ আদালতে তোলা হয়।

এর পাশাপাশি, মঙ্গলবার রাতে পুরুলিয়া জেলার বিভিন্ন থানা এলাকা থেকে আগ্নেয়াস্ত্র সহ ৪ দুষ্কৃতীকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, সোমবার রাতে নাকা চেকিং চালানোর সময় নিতুরিয়া থানার পুলিশ অস্ত্র সহ দুজনকে গ্রেপ্তার করে। তাদের একজনের নাম ধৃতদের নাম ভীমা নুনিয়া, বাড়ি পশ্চিম বর্ধমান জেলার কুলটির চীনাকুড়িতে। তাকে পুরুলিয়া এবং পশ্চিম বর্ধমান জেলার সীমান্ত এলাকা ডিসেরগড় ঘাট থেকে গ্রেপ্তার করা হয়েছে। 

দ্বিতীয়জনের নাম ভোলা নুনিয়া, তার বাড়িও একই এলাকায়। ভোলাকে বাংলা এবং ঝাড়খণ্ড সীমান্তবর্তী এলাকা মহেশ নদী চেকপোষ্ট থেকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ সূত্রে আরও জানা গেছে, ভীমার কাছে এক রাউণ্ড গুলি সহ ১ টি ৭ এমএম পিস্তল পাওয়া গেছে। আর ভোলা নুনিয়ার কাছ থেকে কার্তুজ সহ ১ টি সেমি অটোমেটিক দেশী পিস্তল উদ্ধার হয়েছে। মঙ্গলবার দুজনকেই রঘুনাথপুর আদালতে তোলা হয়। 

অন্যদিকে, সোমবার রাতে সাঁতুড়ি থানার বাগালগড়িয়া গ্রাম সংলগ্ন বালিতোড়া ব্রীজের কাছে নাকা চেকিং করার সময় এক ব্যক্তিকে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখেন পুলিশ কর্মীরা। তাকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করলে সে অসংলগ্ন কথাবার্তা বলে। এরপর সাঁতুড়ি থানার পুলিশ তার দেহে তল্লাসী চালালে তার কাছ থেকে গুলি ভর্তি ১ টি পাইপগান উদ্ধার হয়। এরপর তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়। ধৃতের নাম বসন্ত নুনিয়া। বাড়ি পশ্চিম বর্ধমান জেলার কুলটি থানার চীনাকুড়ি এলাকায়।  

একই রাতে পুরুলিয়া শহরে আগ্নেয়াস্ত্র সহ এক যুবককে গ্রেপ্তার করল পুরুলিয়া সদর থানার পুলিশ। ধৃত  যুবকের নাম দেবা মুন্ডা। বাড়ি পুরুলিয়া শহরের সরবাগান এলাকায়। ধৃত যুবকের কাছ থেকে ১ রাউন্ড গুলি সহ ১ টি পাইপগান পাওয়া গেছে বলে পুলিশ জানিয়েছে। মঙ্গলবার তাকে পুরুলিয়া জেলা আদালতে তোলা হয়।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন