Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ৪ এপ্রিল, ২০২২

‌নিখোঁজ ব্যক্তির মৃতদেহ উদ্ধার গাইঘাটায়

 

The-body-of-the-missing-person-was-recovered-at-Gaighata

সমকালীন প্রতিবেদন : আগের দিন সন্ধেয় বাড়ি থেকে নিখোঁজ হয়ে যাওয়া এক ব্যক্তির মৃতদেহ পরের দিন সকালে উদ্ধার হল গ্রামেরই একটি ফিলের ক্ষেত থেকে। উত্তর ২৪ পারগণার গাইঘাটা থানার বড়া গ্রামের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ জানিয়েছে, মৃত ব্যক্তির নাম অসীম হালদার (‌৪৮)‌। বড়া গ্রামেরই তাঁর বাড়ি। 

তাঁর স্ত্রী রুপা হালদার জানিয়েছেন, 'এর আগে অনেকবারই পরিবারে ছোটখাটো অশান্তি হয়েছে। কিন্তু কোনওদিন আত্মহত্যা করবে বলে ভাবতেও পারি নি।' ‌জানা গেছে, বাড়িতে সামান্য অশান্তী হওয়ায় রবিবার সারাদিন কিছু খান নি অসীম হালদার। দুপুরে কাজের খোঁজে বাড়ি থেকে বের হন তিনি। সন্ধেয় বাড়ি ফিরে টিভি দেখেন। সন্ধে সাড়ে ৭ টা নাগাদ লুঙ্গি, গামছা গায়ে দিয়ে হাঁটতে বের হন। তারপর আর সারারাত বাড়ি ফেরেন নি।

রাত গভীর হয়ে গেলেও বাড়িতে না ফেরায় বাড়ির লোকেরা খোঁজাখুঁজি শুরু করেন। কিন্তু কোথাও তাঁর সন্ধান পান নি পরিবারের লোকেরা। সোমবার সকালে স্থানীয়রা তাঁর মৃতদেহ পরে থাকতে দেখে গাইঘাটা থানায় খবর দেন। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। পাশাপাশি, তাঁর বাড়িতেও খবর দেওয়া হয়।

গ্রামের জবা ফুলের ক্ষেতে তাঁর মৃতদেহ যেখানে পরে ছিল, তার পাশ থেকে একটি অ্যাসিডের বোতল পরে ছিল। আর তাই পুলিশের প্রাথমিক অনুমান, অ্যাসিড খেয়ে তিনি আত্মহত্যা করেছেন। ওই ব্যক্তির মৃত্যুর আসল কারণ জানতে পুলিশ মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠিয়েছে।










কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন