Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ১০ এপ্রিল, ২০২২

খুনের ঘটনায় অভিযুক্তদের নিজেদের হেফাজতে নিল সিবিআই

 

The-CBI-took-the-accused-into-their-custody

শম্পা গুপ্ত : ‌কংগ্রেস কাউন্সিলর তপন কান্দু খুনের ঘটনায় ধৃত ৩ অভিযুক্তকে নিজেদের হেফাজতে নিল  সিবিআই। বন্ধ থাকা জেলা আদালত খুলে সিবিআইকে আসামী হস্তান্তরের প্রক্রিয়া সম্পন্ন করা হল রবিবার পুরুলিয়া জেলা আদালতে। 

কাউন্সিলর হত্যা মামলার তদন্তভার নেওয়ার পর আজ প্রথমার্ধে জেলা আদালতে এসে তাদের নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন করেন সিবিআইয়ের তদন্তকারী অফিসারেরা। যদিও ভারপ্রাপ্ত মুখ্য বিচার বিভাগীয় ম্যাজিস্ট্রেট আজ ছুটির দিন জানিয়ে শুনানী রদ করে দেন। হঠাৎ করেই বিকেলে ফের আদালত খোলা হয়। একই এজলাসে শুরু হয় শুনানি। 

এরপর এই খুনের ঘটনায় গ্রেপ্তার হওয়া অভিযুক্তদের পুলিশ ভ্যানে করে আদালতে নিয়ে আসা হয়। ধৃত  আশিক খান, কলেবর সিং এবং তপন কান্দুর দাদা নরেন কান্দুকে তোলা হয় সেখানে। সিবিআইয়ের আবেদনের ভিত্তিতে ধৃত কলেবরের ৫ দিন এবং বাকিদের ৭ দিনের সিবিআই হেফাজতের আদেশ দেন বিচারক। 

যদিও এই খুনের ঘটনায় প্রথম গ্রেপ্তার হওয়া দীপক কান্দুকে নিজেদের হেফাজতে নেওয়ার জন্য কোনও আবেদন করে নি সিবিআই। এদিন অভিযুক্তদের নিজেদের হেফাজতে নেওয়ার পর ঝালদা অভিমুখে রওনা হয়ে যান সিবিআই অফিসারেরা। তাদেরকে ঝালদায় সিবিআইয়ের অস্থায়ী শিবিরে রেখে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গেছে।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন