Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২

কাউন্সিলর খুনে জেলা কংগ্রেস সভাপতির কাছ থেকে তথ্য নিল সিবিআই

 

The-CBI-took-information-from-the-Congress-president

শম্পা গুপ্ত :‌ কংগ্রেস কাউন্সিলর তপন কান্দু হত্যার ঘটনায় তদন্তের প্রয়োজনে এবারে পুরুলিয়া জেলা কংগ্রেস সভাপতি নেপাল মাহাতোর সঙ্গে কথা বললেন সিবিআইয়ের তদন্তকারী অফিসারেরা। সিবিআইয়ের পক্ষ থেকে তাঁকে ডেকে পাঠানো হয়। সেই সূত্রে শুক্রবার সিবিআইয়ের অস্থায়ী শিবিরে হাজির হন নেপাল মাহাতো।

ঝালদার কংগ্রেস কাউন্সিলর খুনের ঘটনার তদন্তভার হাতে নিয়েই একের পর এক ব্যক্তিকে জেরা করছেন সিবিআই অফিসারেরা। এবারে সেই তালিকায় নতুন সংযোজন পুরুলিয়া জেলা কংগ্রেস সভাপতি তথা  বাঘমুন্ডির প্রাক্তন বিধায়ক নেপাল মাহাতো। সিবিআইয়ের ডাক পেয়ে শুক্রবার নেপালবাবু পৌঁছে যান ঝালদা বন দপ্তরের বাংলোয়।

জানা গেছে, এদিন সিবিআইয়ের তদন্তকারী অফিসারেরা তাঁকে জিজ্ঞাসাবাদ করে তাঁর কাছ থেকে বিভিন্ন তথ্য নিয়েছেন। বন দপ্তরের অস্থায়ী শিবিরে এদিন প্রায় দুঘন্টা কথা বলে সেখানে থেকে বেরিয়ে আসেন তিনি। সিবিআই অফিসারেরা তাঁর কাছে যা যা জানতে চেয়েছেন, তার সবকিছুর উত্তর দিয়েছেন তিনি।

এব্যাপারে প্রবীণ কংগ্রেস নেতা নেপাল মাহাতো জানান, '‌আগের দিনই আমাকে ফোনে সিবিআইয়ের পক্ষ থেকে যোগাযোগ করে বাংলোতে আসতে বলা হয়। তপন কান্দু খুনের ঘটনায় আমার কাছে যে সব তথ্য রয়েছে, তা জানতে চান আধিকারিকরা। এই নিয়ে যা কিছু তথ্য আমার কাছে আছে, তা তদন্তকারী অফিসারদের বলেছি।'‌ ঝালদা থানার আইসি প্রসঙ্গেও তাঁর কাছে জানতে চাওয়া হয়।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন