Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২

বিজেপির প্রধান সহ ৪ সদস্যের তৃণমূলে যোগদান

 ‌‌

Join-the-4-members-to-TMC

সমকালীন প্রতিবেদন : বিজেপির প্রধান সহ পঞ্চায়েতের ৪ জন সদস্য তৃণমূলে যোগদান করায় উত্তর ২৪ পরগনার গাইঘাটা ব্লকের ধর্মপুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েতটি বিজেপির হাতছাড়া হল। সেখানে ক্ষমতায় এলো তৃণমূল। শুক্রবার তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলা কার্যালয়ে একটি অনুষ্ঠানের মাধ্যমে ‌দলত্যাগীরা তৃণমূলের পতাকা হাতে তুলে নিলেন। 

শেষ পঞ্চায়েত নির্বাচনে ধর্মপুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের ১৬ টা আসনের মধ্যে তৃণমূল ৬ টি, বিজেপি ৮ টি এবং নির্দল ২ টি আসনে জয়ী হয়। এক নির্দল সদস্য বিজেপিতে যোগদান করায় ৯ টি আসন নিয়ে বোর্ড গঠন করে বিজেপি। প্রধান হন বিজেপির নিলাদ্রী ঢালি।

শুক্রবার বিজেপির সেই প্রধান সহ সুভদ্রা মন্ডল, বাসন্তী বাছাড় নামে আরও দুই বিজেপি সদস্য এবং দীনেশ সরকার নামে এক নির্দল সদস্য তৃণমূলে যোগদান করেন। আর তার কারণেই এই পঞ্চায়েতের ক্ষমতা বিজেপির হাত থেকে তৃণমূলের হাতে গেল। আগামী দিনে আরও কয়েকজন তৃণমূলে যোগ দেবেন বলে মনে করছে তৃণমূল নেতৃত্ব। 

এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন বনগাঁ জেলা তৃণমূল সভাপতি গোপাল শেঠ, চেয়ারম্যান শঙ্কর দত্ত, গাইঘাটা পঞায়েত সমিতির সভাপতি গোবিন্দ দাস সহ তৃণমূলের বিভিন্ন স্তরের নেতানেত্রী। দলীয় সূত্রে জানা গেছে, এই পঞ্চায়েত এখন থেকে পরিচালনা করবে তৃণমূল। প্রধানের দায়িত্বে নিলাদ্রী ঢালিই থাকছেন।

মমতা ব্যানার্জীর উন্নয়নের কাজে নিজেদেরকে সামিল করতে দল পরিবর্তন বলে জানালেন দলত্যাগী প্রধান নিলাদ্রী ঢালি। তিনি বলেন, 'বিজেপিতে থেকে নিজের পঞ্চায়েত এলাকার জন্য রাজ্য সরকারের উন্নয়নমূলক কাজ ঠিকভাবে করতে পারছিলাম না। এখন থেকে সমাজের সবস্তরের মানুষের জন্য কাজ করার সুযোগ তৈরি হল।'‌

যদিও বনগাঁ জেলা বিজেপির সাধারণ সম্পাদক দেবদাস মন্ডলের দাবি, '‌প্রধান সহ বাকি পঞ্চায়েত সদস্যদের ভয় দেখিয়ে দলত্যাগ করতে বাধ্য করেছে তৃণমূল। আগামী বছরই রাজ্যে পঞ্চায়েত নির্বাচন। তার আগে রাজ্য জুড়ে ফের দল ভাঙানোর খেলার মেতে উঠেছে তৃণমূল।' 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন