Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ২৫ এপ্রিল, ২০২২

মামাবাড়িতে বেড়াতে এসে পুকুরে ডুবে মৃত্যু ছাত্রের

Student-drowned-in-a-pond

সৌদীপ ভট্টাচার্য : মামাবাড়িতে বেড়াতে এসে পুকুরে ডুবে মৃত্যু হল এক স্কুল ছাত্রের‌। চিকিৎসার গাফিলতিতে ওই ছাত্রের মৃত্যু হয়েছে, এই অভিযোগ তুলে সরকারি স্বাস্থ্যকেন্দ্রে ভাঙচুর চালালো মৃতের পরিজনেরা। সোমবার এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় উত্তর ২৪ পরগনার বারাসতের ছোট জাগুলিয়া এলাকায়।

জানা গেছে, কলকাতার মৌলালী এলাকার বাসিন্দা বিনয় রায় এবারে মাধ্যমিক পরীক্ষা দিয়েছিল। ছুটি কাটাতে ছোট জাগুলিয়া হাটখোলা এলাকায় মামাবাড়িতে বেড়াতে এসেছিল সে। সোমবার সকাল সাড়ে ১০টা নাগাদ গ্রামের একটি পুকুরে স্নান করতে নেমে তাকে ডুবে যেতে দেখেন এলাকার এক ব্যক্তি। তখনই তিনি পুকুরে নেমে তাকে পুকুর থেকে উদ্ধার করেন। এরপর তাকে ছোট জাগুলিয়া ব্লক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানকার চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষনা করেন।

পরিবারের দাবি, বিনয়কে বাড়িতে নিয়ে যাওয়ার পর তাকে নি:শ্বাস নিতে এবং হাত পা নড়াচড়া করতে দেখে সঙ্গে সঙ্গে অ্যাম্বুলেন্স ডেকে বারাসত জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়‌। সেখানে অবশ্য চিকিৎসকেরা জানান, ওই ছাত্রের মৃত্যু হয়েছে।

চিকিৎসার গাফিলতিতে বিনয়ের মৃত্যু হয়েছে, এই অভিযোগ তুলে এরপর মৃতের পরিজনেরা স্বাস্থ্যকেন্দ্রে ভাঙচুর চালায় বলে অভিযোগ। এব্যাপারে জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক তাপস রায় জানান, বিনয় রায় নামের ওই ছাত্রকে স্বাস্থ্যকেন্দ্রে আনার আগেই তার মৃত্যু হয়েছিল। তবুও বিষয়টি তদন্ত করে দেখা হবে। স্বাস্থ্যকেন্দ্রে ভাঙচুর করা কাম্য নয়।









কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন