Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২

অফিসের দখল নিয়ে দুই শ্রমিক ইউনিয়নের মধ্যে গোলমাল

Noise-between-the-two-trade-unions

সমকালীন প্রতিবেদন : অফিস ঘরের দখলদারিকে কেন্দ্র করে বনগাঁয় বাস এবং অটোরিক্সা ইউনিয়নের মধ্যে ব্যাপক গোলমাল বাধলো। বৃহস্পতিবার দুপুরের এই ঘটনায় বেশ কয়েকজন জখম হয়েছেন। দুপক্ষই তৃণমূলের শ্রমিক সংগঠন আইএনটিটিইউসির ‌অর্ন্তভূক্ত বলে দাবি করে। এই ঘটনায় অটো ইউনিয়নের পক্ষ থেকে বনগাঁ থানায় বিক্ষোভ দেখানোর পাশাপাশি অভিযোগপত্র জমা দেওয়া হয়।

জানা গেছে, বনগাঁর মতিগঞ্জ এলাকায় অটো এবং বাস ইউনিয়নের আলাদা দুটি ঘর রয়েছে। অটো ইউনিয়নের দাবি, সবটাই তাঁদের নিজস্ব কেনা সম্পত্তি। অথচ বৃহস্পতিবার বাস ইউনিয়নের পক্ষ থেকে জোর করে পাঁচিল তুলে দখল নেওয়ার চেষ্টা করা হচ্ছিল। আর তখনই দুপক্ষের মধ্যে বিবাদ শুরু হয়।

এদিনের এই দখলদারির ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষ বেধে যায়। ভাঙচুর করা হয় বেশ কয়েকটি গাড়ি। পুলিশের সামনে জোর করে রাস্তায় বসে পরে অবরোধ করার চেষ্টা করা হলে, পুলিশ সে চেষ্টা ব্যর্থ করে দেয়।

এদিনের ঘটনায় মতিগঞ্জ এলাকায় আতঙ্কের পরিবেশ তৈরি হয়। ভয়ে অনেকেই দোকান বন্ধ করে দেন। এদিনের ঘটনাকে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব বলে বর্ণনা করেছে বিজেপি। তৃণমূলের এই দুই শ্রমিক ইউনিয়নের গোষ্ঠীদ্বন্দ্ব আগামীদিনে কোথায় গিয়ে দাঁড়ায়, তা নিয়ে আতঙ্কে রয়েছেন এলাকার মানুষ।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন