Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২

‌ঝালদার আইসিকে দুদফায় জেরা

IC-of-Jhalda-interrogated-twice

শম্পা গুপ্ত : হাইকোর্টের নির্দেশে এবারে তপন কান্দু হত্যার ঘটনার প্রত্যক্ষদর্শী নিরঞ্জন বৈষ্ণবের অস্বাভাবিক মৃত্যুর ঘটনারও‌ তদন্ত শুরু করল সিবিআই। আধিকারিকরা বৃহস্পতিবার বৈষ্ণবপাড়ায় গিয়ে এলাকা পরিদর্শন করে মৃতের আত্মীয়দের সঙ্গে কথা বলেন। এর পাশাপাশি, এদিন ঝালদার আইসি সঞ্জীব ঘোষকে দুই দফায় জেরা করল সিবিআই। 

বৃহস্পতিবার ঝালদায় বন দপ্তরের বাংলোয় সিবিআইয়ের অস্থায়ী শিবিরে ডেকে পাঠানো হয় আইসি সঞ্জীব ঘোষকে। তিনি এদিন সকাল ১০ টা নাগাদ বাংলোয় পৌঁছান। কালো কাচে ঢাকা গাড়িতে করে ভেতরে ঢুকে যান তিনি। সাড়ে তিন ঘন্টা কথা বলার পর তিনি বাংলো থেকে বেরিয়ে যান। 

বিকেলে তাঁকে ফের ডেকে পাঠানো হয়। তাই পাঁচটা নাগাদ তিনি ফের বাংলোতে পৌঁছান। যদিও এদিন এব্যাপারে সংবাদ মাধ্যমের কাছে আইসি কিছু জানাতে চান নি। এদিকে,  নিরঞ্জন বৈষ্ণবের অস্বাভাবিক ঘটনার তদন্তের কাজও শুরু করল সিবিআই। এদিন এব্যাপারে তাঁরা পুরুলিয়া জেলা আদালতে যান। সেখানে এই ঘটনার এফআইআর জমা করেন সিবিআইয়ের আইনজীবী। 

তদন্তকারী সিবিআই অফিসারেরা ঝালদায় নিরঞ্জন বৈষ্ণবের বাড়িতে পৌঁছে পরিবারের লোকেদের সঙ্গে কথা বলে এলাকা পরিদর্শন করেন। উল্লেখ্য, গত ৬ মার্চ তপন কান্দুর বাল্য বন্ধু নিরঞ্জন বৈষ্ণবের ঝুলন্ত দেহ উদ্ধার হয় তাঁরই বাড়ি থেকে। তপন কান্দু হত্যার ঘটনার একমাত্র প্রত্যক্ষদর্শী নিরঞ্জন বৈষ্ণবের এই মৃত্যু নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। সেইসময় যে সুইসাইড নোট পাওয়া গিয়েছিল, তাতে পুলিশি চাপের কথা উল্লেখ করেছেন তিনি। 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন