Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ১৩ এপ্রিল, ২০২২

গৃহবধূর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কের ছবি তুলে ব্ল্যাকমেইল

 

Blackmail-taking-pictures-of-intimate-relationship-with-housewife

সমকালীন প্রতিবেদন : ভালোবাসার সম্পর্ক গড়ে বন্ধুর স্ত্রীকে ধর্ষণ করে সেই ছবি মোবাইলে তুলে গৃহবধূকে ব্ল্যাকমেইল করার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। উত্তর ২৪ পরগনা জেলার গোবরডাঙা থানা এলাকার এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। অভিযুক্ত যুবকের নাম প্রদীপ তালুকদার৷ তার বাড়ি স্বরূপনগর থানা এলাকার মেদিয়া রবীন্দ্রনগরে। 

জানা গেছে, অভিযুক্ত প্রদীপ তালুকদার ইলেক্ট্রিকের সরঞ্জাম বিক্রির কাজ করে। সেই কাজের সূত্রেই উত্তর ২৪ পরগনা জেলার গোবরডাঙা থানা এলাকার আর এক ইলেকট্রিক কারবারির সঙ্গে বন্ধুত্ব হয় প্রদীপের। সেই সূত্র ধরেই ওই ব্যক্তির বাড়িতে যাতায়াত ছিল প্রদীপের।

বাড়িতে আসা যাওয়ার সূত্রে ওই বন্ধুর স্ত্রীর সঙ্গে প্রথমে আলাপ। তারপর তা ভালবাসায় পরিনত হয়। আর তারই সূত্র ধরে তাদের মধ্যে শারীরিক সম্পর্ক তৈরি হয়। বন্ধু যখন কাজের সুত্রে বাইরে যেতেন, তখন প্রদীপ বন্ধুর বাড়িতে গিয়ে তাঁর স্ত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক করতো।

কিন্তু সেই ঘনিষ্ঠ মুহূর্তের ছবি যে প্রদীপ মোবাইলে তুলে রেখেছে, তা ঘুণাক্ষরেও টের পাননি ওই গৃহবধূ। পরে ওই ছবি দেখিয়ে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ওই গৃহবধূকে ব্ল্যাকমেইল করা শুরু করে প্রদীপ। 

এই পরিস্থিতিতে শেষ পর্যন্ত পুলিশের দ্বারস্থ হন ওই গৃহবধূ। প্রদীপের নামে তিনি ধর্ষণ এবং ব্ল্যাকমেইলিং এর অভিযোগ দায়ের করেন।। তারই ভিত্তিতে মঙ্গলবার রাতে তার বাড়ি থেকে প্রদীপকে গ্রেপ্তার করে পুলিশ। ধৃত যুবককে বুধবার বারাসত আদালতে তোলা হয়।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন