Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ২ এপ্রিল, ২০২২

‌বাগদায় আগ্নেয়াস্ত্র সহ বাংলাদেশের কুখ্যাত দুষ্কৃতী গ্রেপ্তার

Arrest-of-notorious-miscreants-in-Bangladesh

সমকালীন প্রতিবেদন : ‌আগ্নেয়াস্ত্র সহ বাংলাদেশের এক কুখ্যাত দুষ্কৃতীকে গ্রেপ্তার করল উত্তর ২৪ পরগনার বাগদা থানার পুলিশ। বছর ৪৮ বয়সের ধৃত ওই দুষ্কৃতীর নাম মহম্মদ উকিল মল্লিক। ধৃতকে শনিবার বনগাঁ আদালতে তোলা হয়। তার বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশ এবং আর্মস অ্যাক্টে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, শুক্রবার রাতে মহম্মদ উকিল নামে বাংলাদেশের ওই দুষ্কৃতী বাগদার গাঙুলিয়া সীমান্ত দিয়ে চোরাপথে ভারতে প্রবেশ করে। রাতে টহলরত বাগদা থানার পুলিশের একটি দল তাকে আষাঢ়ু এলাকায় সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখে তাকে প্রথমে আটক করে।

তাকে জিজ্ঞাসাবাদ করার সময় সে স্বীকার করে যে, সে চোরাপথে ভারতে প্রবেশ করেছে। এরপর পুলিশ তার সঙ্গে থাকা জিনিসপত্রে তল্লাসী চালানোর পর সেখান থেকে একটি গুলি ভর্তি দেশি আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়। তারপরই তাকে গ্রেপ্তার করে বাগদা থানায় নিয়ে আসা হয়।

তাকে জেরা করে পুলিশ জানতে পেরেছে, বাংলাদেশে তার বিরুদ্ধে একাধিক দুষ্কর্মের অভিযোগ রয়েছে। সেদেশের পুলিশের হাতে ধরা পরে যাওয়ার ভয়ে সে চোরাপথে ভারতে পালিয়ে আশ্রয় নেওয়ার চেষ্টা করেছিল। কিন্তু শেষ পর্যন্ত এখানকার পুলিশের হাতে সে ধরা পরে গেল।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন