Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ১৭ এপ্রিল, ২০২২

বাবাকে খুন করে দেহ পুড়িয়ে দেওয়ার অভিযোগ ছেলের বিরুদ্ধে

Accused-of-killing-his-father-and-burning-his-body

সমকালীন প্রতিবেদন : ‌পারিবারিক অশান্তির জেরে বাবাকে গুলি করে খুন করে দেহ আগুনে পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠলো ছেলের বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে বনগাঁ থানার গোবরাপুর কেউটিপাড়া এলাকায়। অভিযুক্ত ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

জানা গেছে, কেউটিপাড়া গ্রামের বাসিন্দা, বছর ৪৫ এর মোহর গোলদার অত্যধিক পরিমাণে নেশা করতো। আর সেই কারণে পরিবারের মধ্যে অশান্তি লেগেই থাকতো। 

গত কয়েকদিন ধরে এই অশান্তি চরমে ওঠে। পরিবার সূত্রে জানা গেছে, নেশার টাকা চেয়ে না পেয়ে কয়েকদিন ধরেই পরিবারের লোকেদের সঙ্গে অশান্তি করছিল মোহর। বাড়িতে ভাঙচুরও করে। ফলে বাড়িতে ঠিকমতো রান্নাও হচ্ছিল না। 

শনিবার রাত দশটা নাগাদ পারিবারিক অশান্তি চরমে পৌঁছালে মোহরের স্ত্রী তহমিনা ছোট ছেলে এবং বৌমাকে নিয়ে বাড়ি ছেড়ে পাশের আত্মীয় বাড়িতে চলে যান। কিছুক্ষণ পর প্রতিবেশীরা জানান, তাঁদের বাড়িতে আগুন জ্বলতে দেখা যাচ্ছে। প্রথমদিকে বিষয়টিকে গুরুত্ব দেন নি তিনি। বেশ কিছুক্ষণ পর বাড়িতে ফিরে এসে স্ত্রী তহমিনা দেখেন, তাঁর স্বামী অগ্নিদগ্ধ অবস্থায় মাটিতে পড়ে রয়েছে।

এই ঘটনার পর পরিবারের পক্ষ থেকে বনগাঁ থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে  দেহ ময়না তদন্তের জন্য পাঠায়। মৃতের ছোট ছেলে হাসানুর গোলদারের অভিযোগের ভিত্তিতে পুলিশ তাঁর দাদা আশানুর গোলদারকে গ্রেপ্তার করেছে। রবিবার তাকে বনগাঁ আদালতে তোলা হয়। 







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন