Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২

নাবালিকা‌কে গণধর্ষনের অভিযোগে গ্রেপ্তার ৪

  

4-arrested-on-charges-of-gang-rape

সমকালীন প্রতিবেদন : বছর ১৫ বয়সের প্রতিবেশী এক নাবালিকাকে বাড়িতে ডেকে নিয়ে গিয়ে শ্লীলতাহানি করার অভিযোগ উঠলো। এই ঘটনায় সরাসরি যুক্ত থাকার অভিযোগে এক যুবক এবং ঘটনায় মদত দেওয়ার অভিযোগে এক নাবালক এবং ওই বাড়ির এক মহিলা ও তার ছেলেকে গ্রেপ্তার করল পুলিশ। নাবালিকার পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ তাদের প্রত্যেকের বিরুদ্ধে গণধর্ষনের মামলা দায়ের করেছে।

জানা গেছে, গাইঘাটার চড়ুইগাছি গ্রামের বাসিন্দা পূর্নিমা সরকার এলাকায় বিজেপি কর্মী হিসেবে পরিচিত। নবদ্বীপ থেকে তার বাড়িতে বেড়াতে আসে বাসুদেব বিশ্বাস ও এক নাবালক। নির্যাতিতা নাবালিকার বাবার অভিযোগ, বৃহস্পতিবার দুপুরে বাড়ির কাছে একাই খেলছিল মেয়ে। এইসময় পূর্নিমা সরকারের ছেলে অর্পণ সরকার মেয়েকে তাদের বাড়িতে ডেকে নিয়ে যায়। অনেকক্ষণ হয়ে গেলেও মেয়ের কোনও সন্ধান না পেয়ে তিনি মেয়ের খোঁজে বের হন।

পূর্নিমা সরকারের বাড়ির কাছে গিয়ে তিনি সেই বাড়িতে জোরে গান বাজতে শোনেন। বাড়ির সামনে তখন দাঁড়িয়েছিল পূর্নিমা ও তার ছেলে অর্পণ। সন্দেহবসত নাবালিকার বাবা তাদের একটি ঘরে উঁকি দিতেই দেখেন, নবদ্বীপ থেকে বেড়াতে আসা বাসুদেব নামে এক যুবক তাঁর মেয়ের মুখ চেপে ধরে অশালীন আচরণ করছে। পাশে বসে আছে এক নাবালক। মেয়েকে ওই বাড়ি থেকে উদ্ধার করে আনেন বাবা। 








কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন