Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ২৬ মার্চ, ২০২২

ঘরের মেঝে থেকে যুবকের পচা, নগ্ন মৃতদেহ উদ্ধার

 

The-young-man-rotten-naked-corpse-was-recovered

সমকালীন প্রতিবেদন : নিজের বাড়িতে ঘরের ভেতর থেকে এক যুবকের নগ্ন মৃতদেহ উদ্ধার হল। মৃতদেহ দেখে পুলিশ এবং স্থানীয়দের অনুমান, দুদিন আগেই তাঁর মৃত্যু হয়েছে। বনগাঁর পেয়াদাপাড়া এলাকার এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, বছর ৩৫ বয়সের মৃত ওই যুবকের নাম সোমনাথ দত্ত। তিনি ফিজিওথেরাপিস্ট এর কাজ করতেন। বনগাঁর পেয়াদাপাড়া এলাকায় নিজেদের একটি ফ্ল্যাটবাড়ি আছে তাঁদের। বছর দুয়েক আগে তাঁর বাবা, মা, ভাই মারা যাবার পর থেকে ওই বাড়িতে একাই থাকতেন তিনি।

তাঁকে খাবার এবং অন্যান্য জিনিসপত্র পৌঁছে দেওয়ার জন্য লোক ছিল। তাঁর শরীর খারাপ হওয়ায় মঙ্গ‌লবার রাতে তাঁর বাড়িতে ওষুধ পৌঁছে দেন বাপি আইচ নামে এক যুবক। বুধবার সকাল থেকে আর তাঁর সঙ্গে কোনও যোগাযোগ হয় নি। 


শনিবার সকালে ওই যুবক সোমনাথের নাম ধরে অনেক ডাকাডাকি করেও কোনও সাড়া না পেয়ে দরজা জোরে ধাক্কা দিতেই দরজা খুলে যায়। আর তখন তিনি দেখেন, ঘরের মেঝেতে নগ্ন অবস্থায় সোমনাথের মৃতদেহ পরে রয়েছে।


এরপরই স্থানীয় বাসিন্দাদের পাশাপাশি পুলিশকে খবর দেওয়া হয়। বনগাঁ থানার পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। তাঁর এই মৃত্যুতে হতবাক্ স্থানীয়রা। এটা আত্মহত্যা না কি মৃত্যুর পেছনে অন্য কোনও কারণ রয়েছে, তা জানার জন্য পুলিশ মৃতদেহ ময়না তদন্তে পাঠিয়েছে।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন