Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২

‌আত্মহত্যা করা যুবকের দেহ কয়েক কিলোমিটার টেনে নিয়ে গেল ট্রেন

The-train-dragged-the-body-a-few-kilometers

সৌদীপ ভট্টাচার্য : ‌চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করা যুবকের দেহ পরের স্টেশন পর্যন্ত টেনে নিয়ে গেল ওই ট্রেন। অমানবিক এই দৃশ‍্যের সাক্ষী থাকলেন ট্রেনের যাত্রী লেবং স্থানীয়রা। বৃহস্পতিবার সকালে এই ঘটনা ঘটেছে আপ শিয়ালদা–হাসনাবাদ ট্রেনে। এই ঘটনার জেরে এই শাখায় বেশ কিছুক্ষণ ট্রেন চলাচল বন্ধ থাকে। 


জানা গেছে, এদিন সকাল ৮ টা নাগাদ এই রেল শাখার মালতিপুর স্টেশনের কাছে বছর ৩৫ বয়সের এক যুবক চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দেয়। সকালের ব্যস্ত সময়ে স্টেশনে তখন অনেক যাত্রীই ট্রেন ধরার জন্য অপেক্ষা করছিলেন। আচমকা তারমধ্যে থেকে এক যাত্রীর এমন কান্ডে আতঙ্ক ছড়িয়ে পরে।


এরপর ঘটে আরও অমানবিক কান্ড। ওই ট্রেনের নিচে চাকায় পিষ্ট হয়ে যাওয়া যুবকের দেহ এরপর পরবর্তী স্টেশন হাড়োয়া পর্যন্ত টেনে নিয়ে যায় ট্রেন নি। ওই স্টেশনে যাত্রীদের চিৎকারে বিষয়টি নজরে আসে ট্রেনের চালক এবং গার্ডের।  


এই ঘটনার ফলে এই শাখায় ট্রেন চলাচলে বিঘ্ন ঘটে। হাসনাবাদ–শিয়ালদা আপ এবং ডাউন লোকাল  বিভিন্ন স্টেশনে দাঁড়িয়ে পড়ে। ফলে সকালেই দুর্ভোগে পড়েন যাত্রীরা। ঘটনার খবর পেয়ে রেল পুলিশের আধিকারিকরা উপস্থিত হয়ে ট্রেনের চাকায় জড়ানো যুবকের দেহাংশ ছাড়ানোর চেষ্টা করেন। বেশ কিছুক্ষণ পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন