Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২

মমতা ব্যানার্জীকে অসম্মান : ‌রাজ্য জুড়ে প্রতিবাদ

Disrespect-to-Mamata-Banerjee-Protests-across-the-state

সমকালীন প্রতিবেদন :‌ নির্বাচনী প্রচারে উত্তরপ্রদেশে গিয়ে যোগী আদিত্যনাথের দলের কর্মীদের হাতে  অসম্মানিত হলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। এই অসম্মানের প্রতিবাদ জানাতে তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে রাজ্য জুড়ে বিশেষ কর্মসূচি নেওয়া হল। এদিন রাজ্যের বিভিন্ন প্রান্তে যোগী আদিত্যনাথের কুশপুতুল দাহ করা হল। 


উত্তরপ্রদেশে এই মুহূর্তে বিধানসভা নির্বাচন পর্ব চলছে। তারই প্রচারে বুধবার উত্তরপ্রদেশে বারানসীতে যান তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জী। আর সেখানে তাঁকে কালো পতাকা দেখিয়ে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মীরা। এতে অসম্মানিত বোধ করেন মমতা ব্যানার্জী।

এই ঘটনায় ক্ষুব্ধ এই রাজ্যের তৃণমূল নেতৃত্ব। এই ঘটনার প্রতিবাদ জানানোর সিদ্ধান্ত নেন তাঁরা। বুধবারই এব্যাপারে কর্মসূচি ঘোষনা করা হয়। আর সেই ঘোষনা অনুযায়ী এদিন রাজ্যজুড়ে প্রতিবাদ কর্মসূচি পালন করেন তৃণমূল ছাত্র পরিষদ কর্মীরা।


এদিন উত্তর ২৪ পরগনার বাগদা থানার হেলেঞ্চা ত্রিকোন পার্ক এলাকায় উত্তরপ্রদেশের বিজেপি মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের কুশপুতুল দাহ করা হয়। তার আগে ওই কুশপুতুল নিয়ে প্রতিবাদ মিছিলও করেন বাগদার বি আর আম্বেদকর কলেজের তৃণমূল ছাত্র পরিষদের কর্মীরা।


এদিকে, বৃহস্পতিবার পুরুলিয়া শহরের ট্যাক্সি স্ট্যান্ডে একই কর্মসূচি পালন করা হল শহর তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে। নবনির্বাচিত কাউন্সিলর সহ তৃণমূলের সর্বস্তরের নেতা, কর্মীরা এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন। এব্যাপারে নবনির্বাচিত কাউন্সিলর নবেন্দু মাহালি বলেন, উত্তরপ্রদেশে যে ঘটনা ঘটেছে, তার তীব্র ভাষায় নিন্দা করছি। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন