Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ৭ মার্চ, ২০২২

আগুন ‌লাগলো বনগাঁর ট'‌বাজারে

  

The-fire-broke-out-in-Bangaon-Taw-bazar

সমকালীন প্রতিবেদন : অগ্নিকান্ডের ঘটনা ঘটলো বনগাঁর ট'‌বাজারে। সোমবার বিকেলে আচমকাই এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। আগুন লাগার ঘটনায় মুহূর্তের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পরে। যদিও দমকল আর স্থানীয় ব্যবসায়ীদের তৎপরতায় আগুন আয়ত্তে আসে।


স্থানীয় ব্যবসায়ীরা জানান, এদিন বিকেল ৫ টা নাগাদ হঠাৎই মার্কেটের একটি অংশ থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। প্রথম দিকে বিষয়টিকে গুরুত্ব দেন নি তাঁরা। কিন্তু পরে ধোঁয়ার পরিমান বাড়তে থাকায় সন্দেহ হয় তাঁদের। এরপর তাঁরা ধোঁয়ার সূত্র ধরে এগিয়ে দেখেন, সেখানে কোনও কারণে আগুন লেগে গেছে। সঙ্গে সঙ্গে দমকলকে খবর দেওয়া হয়। 


দমকল বাহিনী ঘটনাস্থলে পৌঁছানোর আগেই ব্যবসায়ীরা নিজেরা আগুন নেভানোর কাজে হাত লাগান। পরে দমকল কর্মীরা বেশ কিছুক্ষণের চেষ্টায় আগুন আয়ত্তে আনেন। তবে কি কারণে এই অগ্নিকান্ড, তা এখনও বুঝতে পারছেন না ব্যবসায়ীরা। এদিনের আগুন লাগার ঘটনায় অবশ্য কোনও মানুষের ক্ষতি হয় নি।


উল্লেখ্য, এর আগেও বনগাঁর ট'‌বাজার এলাকায় আগুন লাগার একাধিক ঘটনা ঘটেছে। বার বার কেন এই ধরনের ঘটনা ঘটছে, তা নিয়ে চিন্তিত ব্যবসায়ীরা। তাঁদের একাংশ মনে করছে, মার্কেটের ভেতরে বিদ্যুতের তার থেকে কিম্বা হুকিং থেকে এই ধরনের ঘটনা ঘটতে পারে। এব্যাপারে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন তাঁরা।








কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন