Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২

তৃণমূল কাউন্সিলর খুনে দুই স্থানীয়র গোপন জবানবন্দি রেকর্ড

 ‌

Record-statements-of-two-locals

সৌদীপ ভট্টাচার্য : উত্তর ২৪ পরগনার পানিহাটি পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর অনুপম দত্ত খুনের ঘটনায় দুজন স্থানীয় বাসিন্দার গোপন জবানবন্দি রেকর্ড করা হল। বৃহস্পতিবার ব্যারাকপুর মহকুমার চতুর্থ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে এই জবানবন্দীর ভিডিও রেকর্ড করা হয় বলে এই মামলার আইনজীবী রাজা পাসওয়ান জানিয়েছে। 

উল্লেখ্য, দিন কয়েক আগে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খুন করা হয় কাউন্সিলর অনুপম দত্তকে। পরের দিনই মূল অভিযুক্ত ধরা পরে। রাজ্য পুলিশের পাশাপাশি ঘটনার তদন্তে নামে গোয়েন্দা দপ্তর। এই খুনের ঘটনায় ইতিমধ্যেই ধৃত সঞ্জীব পন্ডিত এবং অমিত পন্ডিত জেল হেফাজতে রয়েছে। তাদেরকে ১১ এপ্রিল ফের আদালতে তোলা হবে।

এদিকে, অন্য একটি পৃথক ঘটনায় ছুরিকাহন হলেন এক দুধ বিক্রেতা। বৃহস্পতিবার ভোরে সোদপুর স্টেশন রোডে একটি মিষ্টির দোকানের সামনে এক দুধ বিক্রেতাকে আচমকাই ধারালো অস্ত্রের কোপ মেরে পালায় এক যুবক। ভোর সাড়ে ৫ টা নাগাদ ঘটে যাওয়া এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।

তবে আশ্চর্যের বিষয়, এইরকম একটি ঘটনা ঘটলেও খড়দা থানায় কোনও অভিযোগ দায়ের হয় নি। ঘটনা ঘটে যাওয়ার পর আক্রান্ত দুধ বিক্রেতাকে কোথায় নিয়ে যাওয়া হলো, তা নিয়েও ধন্দে খড়দা থানার পুলিশ। ঘটনার সিসিটিভি ফুটেজ প্রকাশে এলেও অভিযোগ না হওয়ায় তদন্তের কাজ শুরু করতে পারেনি  পুলিশ।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন